নতুন খবরপশ্চিমবঙ্গ

এখানে থাকা যাচ্ছে না শালা শুয়ার কা বাচ্চা, তৃণমূল ত্যাগীদের উদ্দেশ্যে বললেন নচিকেতা!

কলকাতাঃ একসময় নিজের গান দিয়ে বাঙালীদের মন জয় করে নিয়েছিলেন নচিকেতা। ওনার গান শোনেনি এমন বাঙালি পাওয়া খুবই দুষ্কর। ওনার জীবনমুখী গানের পাগল ছিল আপামর বাঙালি। কিন্তু সেই নচিকেতা এখন হারিয়ে গিয়েছে। নতুন করে আর গান লেখেন না তিনি। তবে উনি নতুন গান না লিখলেও ওনার ভক্তের সংখ্যা কমেনি।

এখনো বাংলার অথবা বাংলাভাষী মানুষের এলাকায় যদি অনুষ্ঠান করেন তিনি, সেখানে উপচে পড়ে নজরকাড়া ভিড়। একদা নিজের গানে তৎকালীন বাম সরকারকে তুলোধোনা করা আমাদের নচি দা, সরকার বদল হওয়ার পর থেকে আসতে আসতে ঝিমিয়ে পড়েছেন।

অনেক বাম কর্মী-সমর্থকরা অভিযোগ করে বলে যে, নচিকেতা মুখ্যমন্ত্রীর পছন্দের মানুষ হতে চেয়ে নিজের জ্বালাময়ী গান বন্ধ করে দিয়েছেন। তবে সম্প্রতি নচিকেতার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যেখানে ওনাকে একটি মঞ্চে উঠে ‘একদিন ঝড় থেমে যাবে” গান গাইতে শোনা যাচ্ছে।

এই মঞ্চ থেকে তিনি বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা করতে গিয়ে অজস্র মানুষের সামনে গালাগালি দিয়ে বসেন। তিনি সরাসরি নাম না নিয়ে শুভেন্দু অধিকারীর নাম না নিয়ে ওনাকে গালাগালি দেন। ফেসবুকে তৃণমূলের এক নেতা ওনার এই পরোক্ষ ভাবে গালাগালির বিবরণ দিয়েছেন।

তিনি গানের মাঝে বলেন, ভালো দাম পেয়েছে বলে ভোটের আগে দলবদল। নচিকেতা বলেন, কি লেভেলে আমাদের এখানে খেলা গুলো চলে। এতদিন কিন্তু থাকল, কোনও একটা দলে। ঠিক ভোটের আগে মনে হল এখানে আর থাকা যাচ্ছে না! বেঁচে দিলি এতগুলো মানুষের বিশ্বাস কে? এরপরেই তিনি গালাগালি দিয়ে বসেন। ওনার গালাগালি দেওয়ার পর দর্শকাসন থেকে জোরে চিৎকার করে ওনার উৎসাহ বাড়ানো হয়।

 

Related Articles

Back to top button