নতুন খবরপশ্চিমবঙ্গ

কেশব ভবনে মোহন ভাগবতের সাথে মিটিং রাজ্যের প্রাক্তন ডিজির, জল্পনা তুঙ্গে

কলকাতাঃ দুদিনের কলকাটা সফরে এসেছেন রাষ্ট্রীয় স্বয়ংসেবক সঙ্ঘ (Rashtriya Swayamsevak Sangh) প্রধান মোহন ভাগবত (Mohan Bhagwat)। আর ওনার সাথে দেখা করলেন রাজ্য পুলিশের প্রাক্তন ডিজি নপরাজিত মুখোপাধ্যায়। গতকাল সঙ্ঘের সদর দফতর কেশব ভবনে মোহন ভাগবতের সাথে দেখা করেন তিনি। দুজনের মধ্যে এই সাক্ষাৎ নিয়ে নতুন গুঞ্জনের সৃষ্টি হয়েছে রাজ্যের রাজনৈতিক মহলে।

সঙ্ঘের তরফ থেকে জানানো হয় যে, মোহন ভাগবতের কলকাতা সফরে রবিবার বিশেষ সম্পর্ক অভিযানে নপরাজিত মুখোপাধ্যায়ের বাড়ি যাওয়ার কথা ছিল সঙ্ঘ প্রধানের। কিন্তু ওনার বাড়ি যাওয়ার আগেই তিনি নিজে সশরীরে কেশভ ভবনে সঙ্ঘ প্রধানের সাথে দেখা করতে আসেন।

গতকাল ওনাকে একটি ফাইল হাতে কেশব ভবনে ঢুকতে দেখা গিয়েছিল। ওনার হাতে ওই ফাইল দেখে নতুন জল্পনার সৃষ্টি হয়েছে। জানিয়ে দিই, রাজ্য পুলিশের ডিজি ছাড়াও রাজ্যের মানবাধিকার কমিশনের চেয়ারম্যান ছিলেন নপরাজিত বাবু। গতকাল দুজনের সাক্ষাতে উনি মোহন ভাগবতের হাতে কি ব্রহ্মাস্ত্র তুলে দিয়েছেন, সেটা নিয়েই শুরু হয়েছে জল্পনা। যদিও সঙ্ঘের তরফ থেকে বলা হয়েছে যে, এটা নিছকই সৌজন্য সাক্ষাৎ ছিল।

জানিয়ে দিই, শনিবার দুদিনের কলকাতা সফরে এসেছেন সঙ্ঘ প্রধান মোহন ভাগবত। অমিত শাহ আসার আগেই তিনি রাজ্য সফরে আসেন। বিধানসভা ভোটকে পাখীর চোখ করে রাজ্যে ঝাঁপিয়ে পড়েছে বিজেপি। আর বিধানসভা ভোটের আগে সঙ্ঘ প্রধান মোহন ভাগবতের বাংলা সফর বেশ তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে। বিধানসভা ভোটের আগে তিনি একাধিকবার রাজ্যে আসতে পারেন বলে সুত্রের খবর।

Related Articles

Back to top button