নতুন খবরপশ্চিমবঙ্গরাজনীতি

দিদির উস্কানিতে মাথাভাঙায় চারজনের মৃত্যু হয়েছে, এই হিংসা আপনাকে রক্ষা করতে পারবে নাঃ মোদী

শিলিগুড়িঃ চতুর্থ দফার নির্বাচনের দিন ফের রাজ্যে প্রচারে এলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আজ তিনি শিলিগুড়িতে একটি জনসভা করছেন। সেই সভা থেকে তিনি তৃণমূল এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে একের পর এক তোপ দাগেন। দেখে নিন কি কি বললেন তিনি।

শিলিগুড়ির জনসভা থেকে প্রধানমন্ত্রী বলেন, বাংলায় বিজেপির জয় নিশ্চিত। প্রথম তিন দফায় বিজেপি বাম্পার জয় হাসিল করে নিয়েছে। কোচবিহারের মাথাভাঙ্গায় ঘটে যাওয়া ঘটনা নিয়ে প্রধানমন্ত্রী বলেন, ওখানে যা ঘটেছে তা অত্যন্ত দুর্ভাগ্যজনক। আমি মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। এই ঘটনা ঘটিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের গুন্ডাবাহিনী। আমি কমিশনের কাছে দোষীদের কড়া শাস্তির দাবি জানাচ্ছি।

নরেন্দ্র মোদী বলেন, কেন্দ্রীয় বাহিনীকে নিয়ে বিতর্কিত মন্তব্য, কেন্দ্রীয় বাহিনীকে ধীরে ফেলার উস্কানি আপনিই দিয়েছিলেন দিদি। আর সেই উস্কানির কারণেই এই ঘটনা ঘটেছে। এই হিংসা আপনাকে রক্ষা করতে পারবে না। নরেন্দ্র মোদী বলেন, বাংলার পর্যটন মন্ত্রী এলাকার মানুষদের হুমকি দিচ্ছেন। উনি বলছেন তৃণমূলকে ভোট না দিলে উৎখাত করে দেওয়া হবে। নরেন্দ্র মোদী বলেন, এই হুমকির ভাষাই কি আপনারা পছন্দ করেন? আমি প্রধানমন্ত্রী হয়ে কাউকে দেশের কাউকে বলতে পারি যে, তোমাকে উপড়ে ফেলে দেব? এই অধিকার কি আমার আছে?

নরেন্দ্র মোদী বলেন, দিদি শুনে রাখুন বাংলার মানুষ বাংলাতেই থাকবে। যেতে হবে আপনার সরকারকে। বাংলার মানুষ আপনার জমিদারি না। আপনাকেই সরতে হবে এবার। নরেন্দ্র মোদী বলেন, দিদি মনে রাখবেন এবার আপনি একা যাবেন না, আপনার সঙ্গে যাবে সিন্ডিকেট আর তোলাবাজ। আপনার সঙ্গে বিদায় নেবে উত্তরবঙ্গকে বিভেদকারী শক্তি, তোষণের রাজনীতি।

Related Articles

Back to top button