নতুন খবরভারতবর্ষ

প্রধানমন্ত্রীকে ভব্য স্বাগত মুসলিম মহিলাদের, ভোপালের রাস্তায় বোরখা পরে চলল মোদীর জয়গান

ভোপালঃ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) সোমবার মধ্যপ্রদেশের সফরে ছিলেন। সেখানে তিনি ভোপালে বিশ্বমানের রানী কমলাপতি রেলওয়ে স্টেশনের উদ্বোধন করেন। ভোপালে প্রধানমন্ত্রীকে ভব্য স্বাগতও জানানো হয়। মুসলিম মহিলারা রাস্তার দুধারে দাঁড়িয়ে থেকে নরেন্দ্র মোদীর নামে জয়জয়কার করেন। তিন তালাক প্রথা তুলে দেওয়ার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ধন্যবাদও জানান মুসলিম মহিলারা।

মুসলিম সম্প্রদায়ের অজস্র মহিলা সোমবার মধ্যপ্রদেশের রাজধানী ভোপালের রাস্তায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে স্বাগত জানানোর জন্য দাঁড়িয়ে ছিলেন। কালো বোরখা পরে, হাতে পোস্টার নিয়ে মুসলিম মহিলারা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে স্বাগত জানান। মুসলিম মহিলাদের হাতে যেই পোস্টার ছিল, তাতে লেখা হয়েছিল, ‘ধন্যবাদ মোদী জি, একটি নতুন আইন এনে তিন তালাক প্রথা বন্ধ করার জন্য।”

সোমবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভোপালের তৈরি ভারতের প্রথম বিশ্বমানের রেলওয়ে স্টেশন রানী কমলাপতির উদ্বোধনের জন্য মধ্য প্রদেশের সফরে যান। সেখানে তিনি বিরসা মুন্ডার জন্ম জয়ন্তীর একটি অনুষ্ঠানে অংশ নিয়ে আদিবাসীদের জন্য বহু কল্যাণকারী প্রকল্পের উদ্বোধন করেন। পাশাপাশি তিনি ভগবান বিরসা মুন্ডার নামে একটি সংগ্রহালায়েরও উদ্বোধন করেন।

ভারতের প্রথম বিশ্বমানের রেলওয়ে স্টেশনের উদ্বোধনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, ‘আজ দেশের প্রথম ISO প্রমাণিত রানী কমলাপতি রেলওয়ে স্টেশন উদ্বোধন হল। দেশের প্রথম পিপিপি মডেলের ভিত্তিতে গড়ে ওঠা এই স্টেশন দেশবাসীকে সমর্পণ করা হল। যেই সুবিধা বিমানবন্দরে পাওয়া যায়, সেটা এখন রেলওয়ে স্টেশনেই মিলবে।

Related Articles

Back to top button