নতুন খবরভারতবর্ষ

“প্রধানমন্ত্রীর সাথে দেখা করতে কি পশ্চিমবঙ্গ যেতে হবে”- কংগ্রেস নেতার প্রশ্ন শেষ হতে না হতেই সদনে প্রবেশ নরেন্দ্র মোদীর

লোকসভা,রাজ্যসভা দুই সদনেই প্রায়শই এমন এমন ঘটনা ঘটে যা নিয়ে রাজনৈতিক তোলপাড় দেখা যায়। বৃহস্পতিবার দিন এই ধরনেরই ঘটনা ক্যামেরা বন্দি হলো যা দেখার পর কেন্দ্রের বিপক্ষে থাকা দলগুলির মুখে রীতিমতো লাগাম পড়েছে। আসলে পশ্চিমবঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর লাগাতার হওয়া জনসভার উপর প্রশ্ন তুলে কংগ্রেস নেতা প্রশ্ন করেন যে প্রধানমন্ত্রী কোথায়?

কংগ্রেস নেতা রবনীত সিং বিট্টু প্রশ্ন তুলে বলেন, প্রধানমন্ত্রী কোথায়? উনার সাথে দেখা করতে হলে কি পশ্চিমবঙ্গের সভায় যেতে হবে? বিরোধী পক্ষের থেকে এমন প্রশ্ন সামনে আসার ঠিক পর মুহূর্তেই প্রধানমন্ত্রী মোদী লোকসভায় প্রবেশ করেন। যার পর বিরোধী দলগুলি একেবারে নিশ্চুপ হয়ে যায়।

সংসদের বাজেট অধিবেশনের দ্বিতীয় পর্বের জনন রবনীত সিং বিট্টুকে কংগ্রেসের নেতা করা হয়েছে। এই পরিপ্রেক্ষিতে প্রশ্নকাল শেষ হওয়ার পর কংগ্রেস নেতা প্রশ্ন করেন যে পুরো বাজেট অধিবেশন শেষ হয়ে গেল, কিন্তু প্রধানমন্ত্রী মোদী কোথায়? এই প্রশ্ন করতে না করতেই প্রধানমন্ত্রী মোদী সদনে প্রবেশ করেন। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে।

এর আগে কংগ্রেস নেতা বলেন, প্রধানমন্ত্রী মোদীর সাথে দেখা করতে কি পশ্চিমবঙ্গে যেতে হবে? এসব কথার বলার মধ্যেই প্রধানমন্ত্রী সদনে প্রবেশ করেন। যারপর বিজেপি সদস্যরা জয় শ্রী রাম শ্লোগান শুরু করেন।

Related Articles

Back to top button