Press "Enter" to skip to content

ঠাকুরনগর স্টেশনে চাওয়ালী মোদী ভক্তের গান শুনে মুগ্ধ সবাই, ভাইরাল হচ্ছে ভিডিও

শেয়ার করুন -

ঠাকুর নগরঃ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জনপ্রিয়তা শুধু দেশেই ন, বিশ্বেও ছড়িয়ে পড়েছে। ভারতে যেমন নরেন্দ্র মোদীকে নিয়ে ক্রেজ আছে, তেমনই গোটা বিশ্বেই নরেন্দ্র মোদীর ফ্যান-ফলোয়ার্স আছে। সেই সুবাদে বিশ্বের রাজনেতাদের মধ্যে নরেন্দ্র মোদীর নাম নেওয়া হয়।

সাত সমুদ্র তেরো নদী পার করেই আমেরিকাতেও ব্যাপক জনপ্রিয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর সেটার প্রমাণ পেয়েছি আমেরিকায় নরেন্দ্র মোদীর দুদুটি সভাতেই। আমেরিকার তৎকালীন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে মার্কিন যুক্তরাষ্ট্রে দুটি সভা করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর দুটি সভাতেই উপচে পড়েছিল ভিড়। আমেরিকা ছাড়াও বিশ্বের যেই দেশেই গেছেন প্রধানমন্ত্রী, সেখানেই পেয়েছেন বিপুল জনসমর্থন।

ভারতে তো নরেন্দ্র মোদীর জনপ্রিয়তা নিয়ে কোনও কথাই হয় না। তিনি যেখানেই সভা করতে যান, সেখানেই উপচে পড়ে ভিড়। এমনকি নানান সমীক্ষায় এটাও উঠে এসেছে যে, এখনো দেশের মানুষ নরেন্দ্র মোদীকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান। দেশের তামাম বিরোধী নেতাদের থেকে অনেক এগিয়ে নরেন্দ্র মোদী।

এবার নরেন্দ্র মোদীর এক ফ্যানকে দেখা গেল বনগাঁ’র ঠাকুর নগর স্টেশনে। সেখানে এক মহিলা চা বিক্রেতা একদিকে যেমন চা বিক্রি করে সংসার চালান, তেমনই আরেকদিকে নরেন্দ্র মোদীর হয়েও প্রচার করেন। তবে নরেন্দ্র মোদীর হয়ে প্রচারের জন্য ওনাকে দল অথবা কোনও সংগঠন থেকে বলা হয়নি। উনি যা করেন, সেটা নিজে থেকেই করেন।

তিনি নিজেকে একজন শিল্পী হিসেবে পরিচয় দেন। এমনকি তিনি এও বলেন যে, তিনি অনেক গান লিখেছেন নরেন্দ্র মোদীকে নিয়ে। তিনি বলেন, ‘আমি সামান্য একজন নারী। রাম সেজে জনগণের জন্য, ধর্মের জন্য, দেশের জন্য কাজ করি। আমি একজন শিল্পী যখন লকডাউনে না খেয়ে থাকি, তখন ৩ টাকার চা বিক্রি করি। মোদীজিকে আমার গলায় ঝুলিয়ে চা বিক্রি করে খাই। বামেরা যেদিন মিটিং করছিল, সেদিন আমি একটি গান লিখেছিলাম।” এরপরই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে লেখা ওনার একটি গান গাইতে শুরু করেন তিনি।