নতুন খবরভারতবর্ষ

আমার স্বপ্নে ভগবান কৃষ্ণ এসেছিলেন- বললেন অখিলেশ যাদব! পাল্টা জবাব দিলেন প্রধানমন্ত্রী মোদী

উত্তরপ্রদেশের মতো একটি বৃহৎ রাজ্যে রাজনৈতিক খেলা জমে উঠেছে। বিরোধী ও শাসক দলের যে দ্বন্দ তা খুব পরিষ্কার ভাবে ফুটে উঠছে। একে অপরের প্রতি অভিযোগ পাল্টা অভিযোগ এটাই উত্তরপ্রদেশের নিত্য খবর।সেই যায় হোক মানুষ কিন্তু এইগুলো বেশ আনন্দের সহিত গ্রহণ করছে। সম্প্রতি, কিছু দিন আগে, যখন অখিলেশ যাদব (Akhilesh Yadav) জনগণ এবং মিডিয়াকে ভাষণ দিচ্ছিলেন।

সেই সময় তিনি বলেছিলেন যে ভগবান শ্রী কৃষ্ণ স্বয়ং তার স্বপ্নে এসেছিলেন এবং তিনি তাকে বলেছিলেন যে ইউপিতে আবার সপার সরকার গঠিত হবে এবং রাজ্যে আবার রাম রাজ্য আনতে হবে। অখিলেশের এই বক্তব্যের পরে, আশেপাশে বসে থাকা বাকি লোকেরা প্রচুর করতালি দিয়েছিলেন কারণ লোকেরা তাঁর সমর্থক ছিল। কিন্তু এই কথা গুলো সাধারণ মানুষ মজার ছলে নিয়েছিল বাস্তবের সাথে কথার কোনো মিল নেই।

সম্প্রতি প্রধানমন্ত্রী মোদি (Narendra Modi) যখন জনগণের উদ্দেশে ভাষণ দিচ্ছিলেন, তখন তিনি অখিলেশের স্বপ্নের কথা উল্লেখ করে বলেছিলেন যে আমি শুনছি যে অনেকেরই বড় স্বপ্ন রয়েছে, আপনারা অবশ্যই জানেন কার স্বপ্ন আছে, স্বপ্ন শুধু তারই আসে যে সবসময় ঘুমিয়ে থাকে।আর ভুল স্বপ্ন তাদের আসে যারা খুব চিন্তায় মগ্ন।

প্রধানমন্ত্রী মোদি অখিলেশকে এমনভাবে কটূক্তি করেছেন যে তিনি কেবল ঘুমিয়ে থাকেন এবং নির্বাচন এলেই তিনি ঘুম থেকে জেগে মানুষের মধ্যে যেতে শুরু করেন।এক কথায় অলস বা কুঁড়ে প্রবৃত্তির মানুষ।এইবার এই কথার অখিলেশ কিভাবে জবাব দেয় সেটাই এখন দেখার বিষয়।

Related Articles

Back to top button