অপরাধনতুন খবর

নিজের ৯ বছরের ভাইজিকেও ছাড়েনি নওয়াজুদ্দিনের ভাই! যৌন লালসার অভিযোগ দায়ের হল থানায়

বলিউডের বিখ্যাত অভিনেতা নওয়াজুদ্দীন সিদ্দিকী (Nawazuddin Siddiqui) আর ওনার পরিবারের সমস্যা কম হওয়ার নামই নিচ্ছে না। একদিকে নওয়াজের স্ত্রী তালাকের নোটিশ পাঠিয়েছে, আরেকদিকে নওয়াজের ভাইজি (Nawazuddin Siddiqui Niece) অভিনেতার ভাই এবং আপন চাচা নওয়াজের বিরুদ্ধে যৌন অত্যাচারের গুরুতর অভিযোগ করেছে।

প্রাপ্ত তথ্য অনুযায়ী, নির্যাতিত ভাইজি দিল্লীর জামিয়া নগর পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেছে। মামলা সেই সময়ের, যখন নওয়াজের ভাইজি মাত্র ৯ বছরের ছিল। এই খবরের পর নওয়াজ আর ওনার পরিবার আবারও শিরোনামে চলে এসেছে।

টাইমস অফ ইন্ডিয়ার একটি রিপোর্ট অনুযায়ী, অভিনেতা নওয়াজ এর ভাইজি বলেছে যে, ‘এই মামলা বহু বছরের পুরনো। তখন আমার বয়স মাত্র ৯ বছর ছিল।” নওয়াজের ভাইজি জানায়, আমি যখন দুই বছরের ছিলাম তখন আমার বাবা-মায়ের তালাক হয়ে যায়। বাবা দ্বিতীয় বিয়ে করে আর আমি আমার নতুন মায়ের সাথে থাকা শুরু করি। তখন আমি বাচ্চা ছিলাম, সেরকম কিছুই বুঝতাম না। আমার উপর অত্যাচার হয়েছে, কিন্তু যখন আমি বড় হলাম, তখন বুঝতে পারলাম যে, আমার চাচা আমার সাথে যা করেছে সেটা ঠিক করেনি।”

ভাইজি জানায়, আমি কোর্ট ম্যারেজ করেছি কিন্তু বিয়ের পরেও আমার উপর আর আমার শ্বশুরবাড়ির লোকজনের উপর অত্যাচার করা হচ্ছে। আমার বাবা আর আমার কাকা এই কর্মকাণ্ডে জড়িত। ওঁরা আমার শ্বশুর বাড়ির মানুষের বিরুদ্ধে মিথ্যে মামলা করেছে।

ভাইজি জানায়, আমি এখন আর কারোর উপর বিশ্বাস করতে পারছি না। এখনো আমার বাবা প্রতি ছয় মাসে কেস ফাইল করে। কিন্তু আমার দৃঢ় বিশ্বাস যে, আমার অভিযোগের পর প্রশাসন কিছু করবে।

ভাইজি জানায়, এরজন্য আমার স্বামী আমাকে খুব সাপোর্ট করছে। শারীরিক হিংসার সমস্ত প্রমাণ আমার কাছে আছে, আমি আমার স্বামীর কাছে সব খুলে বলেছি।

Related Articles

Back to top button