নতুন খবরভারতবর্ষ

সিনেমা জগতে কাজ পেতে পারেন নীরজ চোপড়া! আসছে একের পর এক প্রস্তাব

নীরজ চোপড়া এখন এমন একটা নাম, যা ভারতীয় যুবকদের জন্য অনুপ্রেরণার কাজ করে। নীরজ চোপড়া এখন দেশের যুবকদের চোখের মণি হয়ে উঠেছেন। খেলার মাঠে হোক বা ইন্ডোর স্টেডিয়া, নীরজ চোপড়াকে নিয়ে চর্চা হবে না এমনটা অসম্ভব। উল্লেখ্য, খেলার মাঠের বাইরে নীরজ চোপড়া খুবই স্টাইলিস্ট। নিজের সোশ্যাল মিডিয়ায় একাউন্টেও তিনি খুব সক্রিয় থাকেন।

ফেসবুক থেকে শুরু করে ইনস্টাগ্রামে নীরজ প্রায়শই নিজর ছবি শেয়ার করে থাকেন। টোকিও অলিম্পিকে জ্যাভলিন ছুঁড়ে সোনা জিতে ভারতের নাম উজ্জ্বল করেছেন নীরজ চোপড়া। যদিও নীরজের এই উপলব্ধির পেছনে প্রকান্ড পরিশ্রম রয়েছে। ১১ বছর বয়সে নীরজ
এর ওজন ছিল ৯০ কেজি। সেই জায়গা থেকে নিজেকে একজন মহান খিলাড়ি তৈরি করা মুখের কথা নয়।

Neeraj Chopra
Neeraj Chopra

তার উপলব্ধির পাশাপাশি স্টাইল নিয়েও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক চর্চা দেখা যাচ্ছে। নীরজকে নিয়ে চর্চায় অনেকের দাবি যদি তাকে নিয়ে কোনো সিনেমা তৈরি হয় তাহলে তিনি নিজেই অভিনয় করতে পারবেন। কারণ নীরজ যেমন হ্যান্ডসাম তেমনি তার স্টাইল।

ইতিমধ্যে সিনেমা তৈরির জন্য নীরজ চোপড়ার কাছে প্রস্তাব আসতে শুরু হয়েছে বলেও সূত্রের খবর। যদিও তিনি অভিনয়ের জগতে নামবেন কিনা তা নিয়ে মুখ খোলেননি। অনেকের দাবি যদি বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারের উপর কোনো সিনেমা তৈরি হয় তাহলে সেটাতেও নীরজ চোপড়াকে নেওয়া উচিত বলে দাবি করা হচ্ছে।

 

এর পেছনে ইউজাররা মূলত দুটি যুক্তি দিয়েছেন। প্রথমত নীরজ চোপড়া অক্ষয় কুমারকে পছন্দ করেন, দ্বিতীয়ত অক্ষয় কুমারের চরিত্রে অভিনয়ের জন্য ফিট অভিনেতার প্রয়োজন।

 

আর এক্ষত্রে নীরজের কোনো বিকল্প নেই। এ প্রসঙ্গে অনেকে বলেছেন যদি নীরজ অভিনয় জগতে জায়গা করে নেয় তাহলে নেপটিজম প্রোডাক্টদের খেলা শেষ।

Related Articles

Back to top button