Press "Enter" to skip to content

বাবর নাকি ওরঙ্গজেব! কি নাম রাখবেন? নেটিজনদের কটাক্ষের শিকার সাইফ-করিনা

শেয়ার করুন -

সাইফ আলী খান ও কারিনা কাপুর খানের ছেলে তৈমুরের নামে নিয়ে বি’তর্ক বহুদুর গড়িয়ে ছিল। বলিউড অভিনেতা ও বলিউড অভিনেত্রী কেন তাদের ছেলের নাম একজন ল’ম্পট, হ’ত্যাকারীর নামে রেখেছে তা নিয়ে বিগত ৩ বছর ধরে বিতর্ক চলছে। যদিও তৈমুরের নাম নিয়ে সাইফ আলি খান ও করিনা কাপুর খান ভিন্ন যুক্তি দিয়েছিলেন।

তাদের দাবি ছিল, নামে কিছু এসে যায় না এবং তারা এসব কিছু ভেবে চিন্তে তৈমুরের নামকরণ করেননি। যদিও পরবর্তীকালে এক ভিডিও ভাইরাল হয়েছিল, যেখানে করিনা খান বলেছিলেন যে সাইফ আলী খান তৈমুর লংকে নিয়ে পড়াশোনা করেছিলেন এবং উনি তৈমুর লং এর নামে রি নাম রেখেছেন।

তবে তৈমুরের পর এখন আরেক বাচ্চার জন্ম দিয়েছেন করিনা কাপুর খান। যা নিয়ে বেশ হৈচৈ দেখা মিলছে সোশ্যাল মিডিয়ায়। জানিয়ে করিনা কাপুর দ্বিতীয় বাচ্চার মা হয়েছেন অন্যদিকে সাইফ আলী খান চতুর্থ সন্তানের বাবা হয়েছেন।

এই খবর সামনে আসতেই সাইফ ও কারিনার বাচ্চার নামকরণ সোশ্যাল মিডিয়ার আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে দাঁড়িয়েছে। নামকরণ ইস্যুতে টুইটারে ‘বাবর নাকি ওরঙ্গজে’ হ্যাশট্যাগ ট্রেন্ড হতেও দেখা যায়।

অনেকে সোশ্যাল মিডিয়ায় কারিনা কাপুর ও সাইফ আলি খানকে কটাক্ষ করে লিখেছেন যে এবার হয়তো তারা ছেলের নাম বাবর বা ওরঙ্গজেব রাখবেন।

কেউ কেউ আবার ছেলের নাম টিপু সুলতান, চেঙ্গিস খান বা মহম্মদ গজনী রাখার কথাও বলেছেন।

সব মিলিয়ে নেটিজনরা যে করিনা খানের প্রথম সন্তান তৈমুর নাম একেবারে পছন্দ করেননি তা এই ধরনের ট্রোল থেকে স্পষ্ট।