নতুন খবরভারতবর্ষভিডিও

কুকুরকে অত্যাচার করা ব্যক্তিকে আছাড় মেরে প্রতিশোধ গোমাতার, ভাইরাল ভিডিও দেখে কুর্নিশ নেটিজেনদের

Kolkata: সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral Video) হওয়া একটি ভিডিওর (Video) প্রশংসা হচ্ছে চারিদিকে। ভাইরাল ভিডিওতে এক ব্যক্তিকে একটি কুকুরের কান ধরে তাঁর উপর অত্যাচার করতে দেখা যাচ্ছে। ব্যক্তির অত্যাচারে কুকুরটিকেও আর্তনাদ করতেও দেখা যাচ্ছে। আর সেই সময় একটি গরু এসে কুকুরটিকে বাঁচিয়ে দিয়ে ওই ব্যক্তিকে আছাড় মারে। ভিডিও ভাইরাল হতেই নেটিজেনরা ওই গরুর প্রশংসায় পঞ্চমুখ হচ্ছে। সবার একটাই মন্তব্য ‘পাপের উপযুক্ত সাজা পেয়েছে।”

ভারতীয় বনসেবা আধিকারিক সুশান্ত নন্দা রবিবার নিজের ট্যুইটারে ওই ভিডিওটি শেয়ার করেছিলেন। সেখানে ক্যাপশনে লিখেছিলেন ‘Karma”। সুশান্ত নন্দার ভিডিও ভাইরাল হতেই নেটিজেনরা নিজেদের মতো করে প্রতিক্রিয়া দিচ্ছে। সবাই ওই ব্যক্তির উপরে ক্ষোভ প্রকাশ করে গরুটির প্রশংসা করছে। তবে, ভিডিওটি কবেকার আর কোথাকার সেটা আমাদের পক্ষে জানা সম্ভব হয়নি।

এক ইউজার সুশান্ত নন্দার ওই ভিডিওতে কমেন্ট করে লিখেছেন ‘সবাই ভিডিও করার জন্য ব্যস্ত ছিল আর এক পশু আরেক পশুর কষ্ট বুঝে তাঁকে সাহায্য করার জন্য এগিয়ে আসে।” একজন লেখেন, ‘কুকুর যদি কামড় দিয়ে বসে, তাহলে সবাই তাঁকে পিটিয়ে মেরে ফেলে, কিন্তু কুকুরকে বিনা দোষে মারলে, তাঁর কোনও সাজা নেই। এটাই আমাদের আইন।”

উল্লেখ্য, এটাই প্রথম না যে কোনও অবলা প্রাণী বা কুকুরের উপর অত্যাচার করার ঘটনা সামনে এল। এর আগেও বহুবার এমন ঘটনা সামনে এসেছে যা দেখে আমাদের ক্ষোভ বেড়েছে এমনকি কিছু নৃশংস ঘটনার জেরে আমাদের চোখ দিয়ে জলও বেরিয়েছে।

Related Articles

Back to top button