Press "Enter" to skip to content

ভোটের দিন তৃণমূলের বুথ ক্যাম্পে বসে মধ্যাহ্নভোজ সারলেন বাম প্রার্থী তন্ময় ভট্টাচার্য

শেয়ার করুন -

নিউ ব্যারাকপুরঃ রাজ্যে বরাবরই বিরোধীরা শাসক দলের বিরুদ্ধে রাজনৈতিক হিংসার অভিযোগ করে আসে। এমনকি ভোটের মধ্যে রাজনৈতিক হিংসার চিত্র কম ধরা পড়েনি এই বাংলায়। কিন্তু এরই মধ্যে এক অন্যন্য নজির গড়লেন সংযুক্ত মোর্চার সিপিএম প্রার্থী তন্ময় ভট্টাচার্য। উত্তর দমদম কেন্দ্রের এই সিপিএম প্রার্থী রাজ্যের শাসক দলের ক্যাম্পে বসে আনন্দে লুচি-তরকারি খেলেন। সোশ্যাল মিডিয়ায় সেই ঘটনার ছবি ভাইরাল হচ্ছে।

নিউ ব্যারাকপুর এলাকায় পর্যবেক্ষণে গিয়েছিলেন তন্ময়বাবু। সেই সময় সপ্তগ্রামের বুথের থেকে একটু দূরে তৃণমূলের ক্যাম্প অফিসে যান তিনি। সেই সময় তৃণমূলের ক্যাম্প অফিসে মধ্যাহ্নভোজের প্রস্তুতি চলছিল। তৃণমূলের মেনুতে ছিল লুচি আর তরকারি। বিরোধী প্রার্থীকে নিজেদের ক্যাম্প অফিসে দেখে তৃণমূলের নেতা কর্মীরা তাঁকে খাওয়ার প্রস্তাব দেন। তাঁদের প্রস্তাব ফিরিয়ে দেননি তন্ময়বাবু। ক্যাম্পে বসে তৃণমূলের নেতা-কর্মীদের সঙ্গে লুচি তরকারি খান তিনি।

সিপিএম প্রার্থী তন্ময় ভট্টাচার্য বলেন, আমাদের এখানে কেউ তৃণমূল করে, কেউ সিপিএম আবার কেউ বিজেপি। কিন্তু পরস্পরের মধ্যে রাজনৈতিক সম্পর্ক খুবই ভালো। নিউ ব্যারাকপুরের রুচি, শিক্ষা আর সংস্কৃতি গোটা রাজ্যের মধ্যে সবথেকে এগিয়ে। এটাই আমাদের সংস্কৃতি আর এই সংস্কৃতির জন্যই সব দল গর্ব করে। নিউ ব্যারাকপুরের এই বৈশিষ্ট্যর জন্য আমরা গর্বিত।

তন্ময়বাবু বলেন, তৃণমূল কেন, ইচ্ছে হলে বিজেপির ক্যাম্প অফিসে বসে বসেও খেতে পারেন তিনি। তন্ময় ভট্টাচার্য বলেন, বিগত পাঁচ বছর বিধায়ক থাকাকালীন এলাকায় মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের বাড়ি বাড়ি গিয়ে শুভেচ্ছা জানিয়ে আসতাম। কোনদিনও দেখি ওঁরা কোন রাজনৈতিক পরিবারের। আমার কাছে কেউ কোনও কাজে এলে দল দেখে কাজ করিনি। এটাই আমাদের সংস্কৃতি।