অপরাধনতুন খবর

একতরফা প্রেমের জেরে টিকটক স্টার শিবানীকে হত্যা করল আরিফ! সেলুনে লুকিয়ে রেখেছিল শবদেহ

এক তরফাপ্রেম, লাভ জিহাদ ইত্যাদির কারণে প্রতি বছর ভারতে কত যুবতীর মৃত্যু হয় তার হিসেব লাগানো কঠিন হয়ে উঠেছে। এখন হরিয়ানা থেকে এক খবর সামনে আসছে যেখানে এক যুবতীকে গলা টিপে হত্যা একতরফা প্রেমের জেরে এই হত্যা করা হয়েছে বলে পরিবারের তরফে অভিযোগ করা হচ্ছে।

হরিয়ানার টিকটক স্টার শিবানীকে একতরফা প্রেমের জেরে হত্যা করা হয়েছে বলে খবর সামনে আসছে। শিবানীকে তার সেলুনেই হত্যা করে শবদেহ লুকিয়ে রাখা হয়েছিল। শিবানির খোঁজ না মেলায় তার বন্ধু বান্ধবরা সেলুন খুললে তীব্র দুর্গন্ধ ছড়িয়ে পড়ে। এরপর এক বেডের নিচে শিবানির শবদেহ পাওয়া যায়।

শবদেহে গলায় মোটা আঘাতের দাগ ছিল একই সাথে শিবানির ফোন নিখোঁজ ছিল। পুলিশ দাবি করে যে হত্যা দুদিন আগে করা হয়েছে। পরিবারের অভিযোগ নিয়ে পুলিশ আরিফ নামক যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। শিবানির পরিবার জানিয়েছে আরিফ শিবানিকে জ্বালাতন করতো।

শিবানির পরিবার এটাও দাবি করেছে যে আরিফ শিবানির মোবাইল নিয়ে গেছে। শিবানির খোঁজ না মেলায় তার বোন শিবানির হোয়াটসআপে মেসেজ করেছিল। উত্তর এসেছিল আমি হরিদ্বারে আছি। শিবানির মা গীতা বলেছেন আগে অনেকবার আরিফ শিবানিকে জ্বালাতন করেছে, যার ভিত্তিতে অভিযোগ দায়ের করা হয়েছিল। পুলিশের কাছে আরিফ ক্ষমা চেয়েছিল। সেই প্রতিহিংসায় এই হত্যা হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন শিবানির মা গীতা।

Back to top button
Close