নতুন খবরভারতবর্ষ

মা কালি মন্দিরের পূজারীর উপর চললো গুলি! বাঁচানোর চেষ্টা করতে গিয়ে আশঙ্কাজনক অবস্থায় নাবালিকা

পাঞ্জাবের জলন্ধর জেলা থেকে পুরোহিতের উপর গুলি চালানোর ঘটনা সামনে এসেছে। ঘটনা জলন্ধর জেলার ফ্ললোর গ্রামের। প্রাপ্ত খবর অনুযায়ী, পুরোহিতের দেহে ৩ টি গুলি লেগেছে। এক নাবালিকাও গুলি লেগে আহত হয়েছে। দুজনকেই লুধিয়ানার ডিএমসিতে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে।

ঘটনা ৩১ সে জানুয়ারি রবিবার সকালের। হটাৎ অজ্ঞাত পরিচয়ের দুষ্কৃতীরা গ্রামে ঢুকে পড়ে। এরপর তারা কালি মাতা মন্দিরে এসে পুজারী সন্ত জ্ঞানের উপর গুলি চালায়। পুজারীর কাছে নিজেকে গুলি থেকে বাঁচানোর পরিস্থিতি ছিল না। সিমরাণ নামের এক ১৬ বছরের নাবালিকা পূজারীকে বাঁচানোর চেষ্টায় আহত হয়। সকাল ঠিক ৯.৪৫ মিনিটে ঘটনাটি ঘটেছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

নাবালিকার উপর দুটি গুলি লাগে। ঘটনাক্রমের পর দুষ্কৃতীরা পলায়ন করে। খবর পাওয়ার পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় এবং অজ্ঞাত পরিচয়ের ব্যাক্তিদের উপর মামলা দায়ের করে। এখন পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে এবং দুষ্কৃতীদের তল্লাশিতে নেমেছে।

কিছু বছর আগে পুজারী সন্ত জ্ঞান এই মন্দির স্থাপন করেছিলেন। সেই সময় কিছু লোক মন্দির স্থাপনের বিরোধিতা করেছিল বলে জানা যাচ্ছে। আলাদা আলাদা এঙ্গেল থেকে পুলিশ ঘটনাটিকে দেখছে এবং দুষ্কৃতীদের খোঁজার চেষ্টা চালাচ্ছে। আশেপাশের এলাকার CCTV ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার পর এলকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

Related Articles

Back to top button