নতুন খবরপশ্চিমবঙ্গ

হাইভোল্টেজ ঝটকা! অভিষেক ও রুজিরাকে তলব করে ব্যাঙ্ক ডিটেলইস আনতে বললো ইডি

বিধানসভা ভোটের আগে কয়লা পা’চারকান্ড নিয়ে রাজনৈতিক মহলে ছড়িয়ে পড়েছিল হৈচৈ। আর এখন আরো একবার কয়লা পা’চারকান্ড ইস্যুতে উত্তপ্ত হলো রাজনৈতিক মহল। সংবাদসংস্থা PTI ও ANI এর মতে এই মামলার তদন্ত করতে নড়েচড়ে বসেছে এনফোর্সমেন্ট ডিরেক্টর। আর সেই পরিপ্রেক্ষিতেই দিল্লীতে তলব করা হয়েছে তৃণমূলের সর্বভারতীয় সম্পাদক ও ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বানার্জীকে।

অভিষেক ব্যানার্জীর পাশাপাশি তলব করা হয়েছে রুজিরা বন্দ্যোপাধ্যায়কে। সূত্রের খবর অনুযায়ী, অভিষেক ব্যানার্জী ও তার স্ত্রী দুজনকেই বলা হয়েছে তাদের ব্যাঙ্ক একাউন্টের সমস্থ তথ্য যেন সাথে করে নিয়ে আসেন। ইডির তরফেও এমন নোটিস এর খবর ছড়িয়ে পড়তেই ব্যাপক চটেছে তৃণমূল কংগ্রেস। এমনকি সয়ং মমতা ব্যানার্জী এই ঘটনাকে সরাসরি উল্লেখ না করেও রাজনৈতিক প্রতিহিংসা বলে গণ্য করেছেন।

মমতা ব্যানার্জী বলেছেন, লড়াই করতে হলে অভিষেকের সাথে রাজনৈতিকভাবে লড়াই করো। পলিটিক্যালি লড়তে পারছো না? তোমার একটা ইডি পাঠাবে, আমিও ইডির কাছে বস্তা ভরে কাগজ পাঠবো। অন্যদিকে দিকে অভিষেক বানার্জী বলেছেন, যারা ভাবছেন ইডি, সিবিআই এর ধমকি দিয়ে তৃণমূল কংগ্রেসকে দমিয়ে রাখবো, তারা যত এমন করবেন আমরা তত আমাদের লক্ষ্যে এগিয়ে চলার জন্য অঙ্গীকার বদ্ধ হবো।

এদিকে ইডির ভুমিকায় খুশি ভারতীয় জনতা পার্টি। ইডির তদন্ত নিয়ে বলতে গিয়ে বিজেপির মুখপাত্র বলেছেন তদন্ত শুরু হলেই প্রতিহিংসার তত্ব সামনে চলে আসে। জানিয়ে দি, অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ৩ সেপ্টেম্বর আর রুজিরা বন্দ্যোপাধ্যায় ১ সেপ্টেম্বর পেশ হওয়ার নির্দেশ দিয়েছে ইডি।

Related Articles

Back to top button