Press "Enter" to skip to content

হিন্দু ভক্তদের সহ পুরো মন্দিরকে উড়িয়ে দেওয়ার প্ল্যান বানিয়েছিল আতঙ্কবাদী! গ্রেফতার করল NIA

শেয়ার করুন -

ধারা ৩৭০ অপসারণের পর থেকে জম্মু ও কাশ্মীরের এক আলাদা ছবি সামনে আসতে শুরু হয়েছে। হাতে ঢিল, বোমা, বন্ধুকের পরিবর্তে বই এসেছে তথা ধীরে গতিতে মানসিকতা ব্যাপক উন্নয়ন লক্ষ করা যাচ্ছে। তবে ভারত দেশের এমন পরিবর্তন মোটেও সহ্য হচ্ছে না কট্টরপন্থী ও ভাত দে বলে চিৎকার করা বুদ্ধিজীবীদের। যে কারণে জম্মু কাশ্মীর সহ পুরো দেশে অশান্তি সৃষ্টি করার ভরপুর প্রয়াস চলছে।

এই পরিকল্পনায় কর্মরত এক আতঙ্কবাদীকে NIA গ্রেফতার করেছে। প্রাপ্ত খবর অনুযায়ী শাহিদ নবিদ নামের এক আতঙ্কবাদীকে NIA গ্রেফতার করেছে। এই আতঙ্কবাদী জম্মুতে এক মন্দিরে বিস্ফোরণ ঘটানোর পরিকল্পনা করেছিল। হিন্দু ভক্ত সহ পুরো এক মন্দিরকে  উড়িয়ে দেওয়ার ষড়যন্ত্র বানিয়ে ফেলেছিল গ্রেফতার হওয়া জিহাদি। তবে আতঙ্কবাদীদের ষড়যন্ত্র সফল হওয়ার আগেই দেশকে বড়ো বিপদ থেকে বাঁচিয়েছে NIA


গ্রেফতার হওয়া আতঙ্কবাদী পুন্চ এর বাসিন্দা। আতঙ্কবাদীটিকে শীঘ্রই আদালতে পেশ করা হবে। আতঙ্কবাদী গজনবী ফোর্স আতঙ্কবাদী সংগঠনের সদস্য। এর আগে বিগত বছর এক মামলায় এই আতঙ্কবাদীকে গ্রেফতার করা হয়েছিল বলে সূত্রের খবর।

লক্ষণীয় বিষয় যে আতঙ্কবাদীরা এখন খোলাখুলি হিন্দু মন্দিরকে টার্গেট করতে শুরু করেছে। যা দেশের জন্য অত্যন্ত ভয়াবহ। ভারত হিন্দুদের দেশ, সেই অর্থে এত বিশাল দেশে আতঙ্কবাদী উপদ্রবকে প্রতিরোধ করা দেশের সুরক্ষা এজেন্সিগুলির জন্য বড়ো একটা চ্যালেঞ্জ।