Press "Enter" to skip to content

বড় খবরঃ নির্ভয়ার দোষীদের বিরুদ্ধে ডেথ ওয়ারেন্ট জারি করলো আদালত, আগামী ২২ জানুয়ারিতে ঝোলান হবে ফাঁসিতে

শেয়ার করুন -

দিল্লীর পাটিয়ালা হাউস কোর্ট নির্ভয়া কাণ্ডে বড়সড় সিদ্ধান্ত নিলো। আদালত নির্ভয়া কেসে সমস্ত দোষীদের ডেথ ওয়ারেন্ট জারি করে দিয়েছে। দোষীদের ২২ জানুয়ারির সকালে ফাঁসি দেওয়া হবে। আজ থেকে ১৪ দিনের সময় দেওয়া হয়েছে দোষীদের। মুকেশ, পবন, বিনয় আর অক্ষয়কে আগামী ২২ জানুয়ারির দিন সকাল সাতটায় ফাঁসি দেওয়া হবে।

এর আগে নির্ভয়ার দোষীদের মধ্যে এক দোষীর বাবার ফাঁসি রদ করার চেষ্টা সোমবার বৃথা হয়ে যায়। পাটিয়ালা হাউস কোর্ট নির্ভয়ার গণ ধর্ষণ কাণ্ডে একমাত্র প্রত্যক্ষদর্শীর বিরুদ্ধে এফআইআর দায়ের করার আবেদন খারিজ করে দেয়।

উল্লেখ্য, নির্ভয়ার দোষী পবন গুপ্তা পাটিয়ালা হাউস কোর্টে একমাত্র প্রত্যক্ষদর্শী অবনীন্দ্র পাণ্ডের বিরুদ্ধে পিটিশনে দাখিল করেছিল। ওই পিটিশনে দোষী পবন নির্ভয়ার বন্ধুদের উপর অভিযোগ করে বলেছিল যে, তাঁরা পয়সা নিয়ে আদালতে মিথ্যে কথা বলেছে। আর এরজন্য তাঁদের বিরুদ্ধে এফআইআর দায়ের হওয়া উচিৎ। যদিও আদালত এই পিটিশন খারিজ করে দেয়। আপনাদের জানিয়ে রাখি, দোষী পবন কুমার গুপ্তার এই আবেদন এর আগে দিল্লী হাইকোর্টও খারিজ করে দিয়েছিল।

নির্ভয়ার মা-বাবা জানান, নির্ভয়ার সাথে হওয়া নৃশংস ঘটনা সাত বছরের বেশি হয়ে গেছে। কিন্তু দোষীদের এখনো ফাঁসিতে ঝোলানো হয়নি, আর না আমরা ন্যায় বিচার পেয়েছি। আর আজকের এই দিনটায় তাঁরা খুব আশা করে বসে আছে যে, অন্তন ৭ই জানুয়ারির শুনানিতে নির্ভয়ার দোষীদের বিরুদ্ধে ডেথ ওয়ারেন্ট জারি করবে আদালত।