নতুন খবরভারতবর্ষ

নির্ভয়া কান্ড: ৬ জন অমানুষের মধ্যে ৪ জনের ফাঁসি, মূল অভিযুক্ত মহম্মদ আফরোজ সরকার দ্বারা পুরস্কিত! ১ জন করেছে আত্মহত্যা

নির্ভয়া কাণ্ডের (Nirbhaya Case) বিচার আদালতে সম্পূর্ণ হয়েছে এবং ৪ জন অমানুষের ফাঁসি দেওয়া হয়েছে। কিন্তু নির্ভয়া কাণ্ডে কি এই ৪ জন জড়িত ছিল? না এইঅমানবিক ঘটনার সাথে ৬ জন অমানুষ জড়িত ছিল। রাম সিং নামের এক অমানুষ আগেই আত্মহত্যা করেছে। বিনয়, মুকেশ, পবন এবং অক্ষয়কে 20 মার্চ ফাঁসিতে ঝুলিয়ে দেওয়া হয়েছে। তবে এখনও একজন অমানুষ বেঁচে রয়েছে।

এখনও যে অমানুষ বেঁচে রয়েছে তার নাম মহম্মদ আফজল। এই কট্টরপন্থী নৃশংসভাবে নির্ভয়ার হত্যা করেছিল বলে জানা গেছে। নির্ভয়ার শরীরে এই কট্টরপন্থী রড ঢুকিয়ে ছিল এবং ওই রড দিয়েই পিটিয়ে পিটিয়ে নির্ভয়াকে হত্যা করেছিল।

নির্ভয়া বাড়ি ফেরার জন্য বাসের অপেক্ষা করছিল। ঠিক সেই সময় এই কট্টরপন্থী মহম্মদ আফজল ওই বাসের কন্ডাক্টর হিসেবে ছিল। আফজল এসে বলে, দিদি এই বাস যাবে উঠে পড়ো। কিন্তু নির্ভয়া বুঝতে পারেনি, কট্টরপন্থীদের কাছে দিদি, বোন এসব শব্দের কোনো মানে নেই।

https://twitter.com/ippatel/status/1240834918789173248?s=19

এই মহম্মদ আফজল নির্ভয়াকে বসে চাপিয়ে ছিল এবং বাকিদের সাথে মিলে ধর্ষণ করেছিল। শুধু এই নয়, ধর্ষণের পর মহম্মদ আফজল রড দিয়ে নির্ভয়াকে আঘাত করে এবং হত্যা করার চেষ্টা করে। এখন যদি কেউ বলে নির্ভয়া ন্যায় বিচার পেল তাহলে সেটা একেবারে মিথ্যা। কারণ নির্ভয়ার আসল হত্যাকারী এখনও বাইরে আনন্দের সাথে ঘুরে বেড়াচ্ছে।

https://twitter.com/ippatel/status/1240803994139643904?s=19

কেজরিওয়াল মহম্মদ আফরোজকে ১০ হাজার টাকা ও সেলাই মেশিন দিয়ে সাহায্য করেছে। কারণ কেজরিওয়ালের মতে যুবকটি এই সাহায্য পেয়ে সুপথে চালিত হবে। যদিও এটা যে মূলত তোষণের রাজনীতি তা ঘটনাটিকে একটু যাচাই করে দেখলেই বোঝা যায়।

Related Articles

Back to top button