নতুন খবরভারতবর্ষ

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে কুরুচিকর মন্তব্য বাংলাদেশি গায়ক নোবেল-এর! আচ্ছা করে ধুয়ে দিলো ভারতীয়রা

নিজস্ব সংবাদদাতাঃ  () নামটা চেনা লাগছে তো? জি বাংলার সারেগামাপা নিয়ে যাকে মেতে উঠেছিল এপার আর ওপার বাংলার বাঙালিরা সেই নোবেন আবারও বিতর্কে জড়াল। জি থেকে খ্যাতি অর্জন করা নোবেল আগাগোড়াই বিতর্কিত মন্তব্য করে শিরোনামে উঠে এসেছেন। এবার তিনি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে এমন বিতর্কিত মন্তব্য করলেন, যার ফলে ক্ষোভে ফুঁসছে ভারতীয় বাঙালিরা।

সম্প্রতি উনি ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর () বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করে বিতর্কের ঝড় তুলে দিয়েছেন। উনি ফেসবুকে পোস্ট করে লিখেছেন যে, ‘আমার স্ক্যান্ডাল হবে না তো কার হবে? চা-ওয়ালা নরেন্দ্র মোদীর? কেউ দেখবে চা-ওয়ালার স্ক্যান্ডাল?” নিজেকে বড় করতে গিয়ে ভারতের প্রধানমন্ত্রীকে নিয়ে অপমানজনক মন্তব্য সহ্য করতে পারেনি ভারতীয়রা। তাই ওনার ফেসবুক ওয়ালে গিয়ে প্রতিবাদের ঝড় তুলেছে তাঁরা।

এর আগে তিনি বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের লেখা বাংলাদেশের জাতীয় সঙ্গীত নিয়ে আপত্তি জাহির করেছিলেন। এমনকি উনি রবি ঠাকুরের লেখা বাংলাদেশের জাতীয় সংগীত পাল্টানোরও দাবি করেছিলেন। এমনকি ওনার এই মন্তব্যের পর ঢাকা বিশ্ববিদ্যালয়ে রবীন্দ্রনাথের লেখা গান বদলে ফেলার দাবিতে মিছিলও হয়েছিল।

শুধু তাই নয়, গান চুরি, প্রতারণা এমনকি কিশোরীর সাথে সহবাসেও অভিযুক্ত বাংলাদেশের এই উঠতি গায়ক। উনি গান গেয়ে যতটা না শিরোনামে এসেছেন, তাঁর থেকেও বেশি শিরোনামে এসেছেন বিতর্কিত মন্তব্য এবং কাজ করে। তবে এবারের মন্তব্য আরও বেশি বিতর্কিত। কারণ উনি এক রাষ্ট্রপ্রধানকে নিয়ে কুরুচিকর মন্তব্য করেছেন আর এটা মেনে নিতে পারছে না ভারতীয়রা।

Back to top button
Close