খেলানতুন খবরবিনোদন

নিজের সেরা ক্রিকেটার বেছে নিলেন অক্ষয় কুমার, জায়গা পেলেন না রোহিত-কোহলি

মুম্বইঃ বিনোদন ও খেলা দুই জগতের মেলবন্ধন দীর্ঘদিনের। অভিনেতা অভিনেত্রীরা যেমন নামজাদা খেলোয়াড়দের বায়োপিকে অভিনয় করেছেন এবং করছেন, তেমনি খেলোয়াড়রাও হাত পাকিয়েছেন টুকটাক অভিনয়ে। অনেকেই জানেন, অভিনেতা অক্ষয় কুমার (akshay kumar) ক্রিকেটের (cricket) বড় ভক্ত। টি ২০ বিশ্বকাপে ভারত পাকিস্তানের খেলা দেখতে দুবাই পৌঁছে গিয়েছিলেন তিনি।

খেলা সংক্রান্ত ছবিতে অভিনয় করলেও এখনো পর্যন্ত কোনো ক্রিকেটারের বায়োপিক করতে দেখা যায়নি অক্ষয়কে। তবে তাঁর প্রিয় ক্রিকেটার কে জানেন? সম্প্রতি এক সাক্ষাৎকারে ভারতীয় ক্রিকেটারদের মধ‍্যে তাঁর প্রিয় ব‍্যক্তিত্বদের কথা জানালেন অভিনেতা। তবে তাঁর পছন্দের ক্রিকেটারদের নাম শুনে বেশ অবাকই হয়েছেন সকলে।

অক্ষয় জানান, এই মুহূর্তে ভারতীয় ক্রিকেট দলে তাঁর প্রিয় দুজন ক্রিকেটার হলেন শিখর ধাওয়ান (shikhar dhawan) ও কে এল রাহুল (k l rahul)। আর আগের আমলের ক্রিকেটারদের মধ‍্যে অক্ষয়ের প্রিয় জনপ্রিয় বোলার বি এস চন্দ্রশেখর। কিন্তু অক্ষয়ের উত্তর শুনে অনেকে বেশ অবাকই হয়েছেন। শিখর ধাওয়ান ও কে এল রাহুলের খেলার দক্ষতা নিয়ে সন্দেহের কোনো অবকাশ না থাকলেও সবার প্রিয় বিরাট কোহলি ও রোহিত শর্মার নাম তিনি না নেওয়াতে অবাক হয়েছেন ক্রিকেট ভক্তরা।

প্রসঙ্গত, আগামীতে বেশ কয়েকটি ছবি হাতে রয়েছে অক্ষয়ের। এর মধ‍্যে ‘অতরঙ্গি রে’ মুক্তির অপেক্ষায় রয়েছে। ছবিতে রয়েছেন সারা আলি খান, অক্ষয় ও ধনুষ‌। এছাড়াও ‘রাম সেতু’ ছবির শুটিং করছেন তিনি। মাস কয়েক আগে লন্ডনে রঞ্জিত তিওয়ারির সঙ্গে সিন্ডারেলা ছবির শুটিং করছিলেন তিনি। কিন্তু মায়ের অসুস্থতার খবর পেয়ে মুম্বই ফিরতে হয় তাঁকে। শেষবার অক্ষয়কে দেখা গিয়েছিল সূর্যবংশী ছবিতে। কোটি কোটি টাকার ব‍্যবসা করেছিল ছবিটি।

Related Articles

Back to top button