Press "Enter" to skip to content

অনুপ্রবেশকারীরা রাহুল গান্ধীর চাচাতো ভাই, ২০২৪ এর মধ্যে সবাইকে তাড়াবঃ অমিত শাহ

শেয়ার করুন -

কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী তথা বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ (Amit Shah) ঝাড়খণ্ডের (Jharkhand) পুর্ব সিংহভূমির বহারাগোড়ায় বিধানসভার নির্বাচনের জনসভায় রাহুল গান্ধীর (Rahul Gandhi) উপর চরম নিশানা সাধেন। অমিত শাহ বলেন, ‘উনি বলছেন যে, NRC কেন লাগু করা হচ্ছে? কোথায় যাব? কি করব? কেন ভাই, ওঁরা কি তোমার চাচাতো ভাই?” অমিত শাহ বলেন, বিজেপি (BJP) ২০২৪ এর আগে দেশ থেকে প্রতিটি অনুপ্রবেশকারীকে চিহ্নিত করে তাড়ানোর কাজ করবে।

স্বরাষ্ট্র মন্ত্রী মিত শাহ সোমবার অনুপ্রবেশকারীদের বাইরের রাস্তা দেখানোর ডেডলাইনও দিয়েছনে। উনি সবাইকে বিজেপির সমর্থনে ভোট দেওয়ার আবেদন করে বলেন, আপনার বহু মূল্যবান ভোট ঠিক করবে যে, রাজ্য উন্নতির রাস্তা ধরবে না নকশালবাদের রাস্তায় চলবে। উনি বলেম এখানকার জন্য রাষ্ট্রীয় এবং স্থানীয় ইস্যু অনেক গুরুত্বপূর্ণ। কারণ ঝাড়খণ্ডের মানুষেরা চায় নকশালবাদের মতো সন্ত্রাসবাদও নির্মূল হোক।

অমিত শাহ দাবি করে বলেন, সীমান্তে মোতায়েন দেশের সুরক্ষার জন্য জওয়ানেরা বেশিরভাগ ঝাড়খণ্ডের বাসিন্দা। এই রাজ্যের বাসিন্দাদের কাছে যেমন স্থানীয় ইস্যু আছে, তেমনই সন্ত্রাসবাদের ইস্যু আছে। উনি বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জি সার্জিক্যাল স্ট্রাইক করে সন্ত্রাসবাদকে মোক্ষম জবাব দিয়েছে।

বিরোধীদের উপর আক্রমণ করে অমিত শাহ বলে, আদিবাসিদের অধিকার কেড়ে নেওয়া হয়েছে। দুর্নীতি আর টিকিটের কেনা বেচা করা মানুষ কখনই রাজ্যের উন্নয়ন করতে পারবেনা। রাজ্যে আওয়াজ ওঠানো যুবকদের উপর গুলি চালানো হয়।