Press "Enter" to skip to content

সভায় ভিড় জমা করতে ৩০০ টাকা করে দিচ্ছে বিজেপি, ভিডিও পোস্ট করে অভিযোগ নুসরত জাহানের

শেয়ার করুন -

সিনেমা ও রূপের জন্য প্রায় খবরের শিরোনামে আসা নুসরত জাহান এখন রাজনৈতিক কারণেও খবরে নিজের জায়গা করে আসতে শুরু করেছেন। অভিনেত্রী নুসরত জাহান রাজনীতিতে আসার পর থেকে সক্রিয়ভাবে রাজনৈতিক আক্রমন পাল্টা আক্রমনে নেমে পড়েছেন। টিকটক ব্যান, চাকরি, কৃষি বিল ইত্যাদি নিয়ে মোদী সরকারের বিরুদ্ধে বার বাট মুখ খুলেছেন নুসরত জাহান।

বাংলায় রাজনীতি নিয়ে বর্তমানে এমনিতেই তোলপাড়। এর মধ্যে নুসরত জাহানও বিজেপির উপর আক্রমক হয়ে উঠেছেন। সম্প্রতি এক টুইট করে বিজেপির তীক্ষ্ণ আক্রমন করেছেন তৃণমূল সাংসদ। নুসরত জাহান একটি ভিডিও পোস্ট করেছেন এবং অভিযোগ করেছেন যে টাকা দিয়ে বিজেপি তাদের সভায় লোক জড়ো করছে।

সামনেই বিধানসভা নির্বাচন, তার আগে প্রচারে কোনো পার্টি কুঁড়েমি করতে রাজি নয়। সেই পরিপ্রেক্ষিতে কোন রাজনৈতিক দলের সভায় কতো ভিড় হচ্ছে সেই দিকেও পরস্পরের নজর তীব্র করেছে নুসরত জাহান। নুসরত জাহান যে ভিডিও পোস্ট করেছেন তাতে একজনকে বলতে দেখা যাচ্ছে যে বিজেপি ৩০০ টাকার পরিবর্তে লোকজনের ভীড় জমা করছে।

নুসরত লিখেছেন, দেখুন কিভাবে বহিরাগতের নোট ব্যাংক রাজনীতিকে বাংলার মানুষজন অস্বীকার করছে। স্পষ্টতই নুসরত জাহান এখানে বহিরাগত বলে বিজেপিকে আক্রমন করেছেন।