Press "Enter" to skip to content

অর্থনীতি ডুবিয়ে, চাষীদের রাস্তায় বসিয়ে এবার তেলের দাম বাড়াচ্ছেন: প্রধানমন্ত্রী মোদীকে আক্রমন নুসরত জাহানের

শেয়ার করুন -

সিনেমা ও রূপের জন্য প্রায় খবরের শিরোনামে আসা নুসরত জাহান এখন রাজনৈতিক কারণেও খবরে নিজের জায়গা করে আসতে শুরু করেছেন। অভিনেত্রী নুসরত জাহান রাজনীতিতে আসার পর থেকে সক্রিয়ভাবে রাজনৈতিক আক্রমন পাল্টা আক্রমনে নেমে পড়েছেন। টিকটক ব্যান, চাকরি, কৃষি বিল ইত্যাদি নিয়ে মোদী সরকারের বিরুদ্ধে মুখ খোলার পর এখন নুসরত জাহান প্রধানমন্ত্রী মোদীকে তেলের দাম বৃদ্ধি প্রসঙ্গে আক্রমন করেছেন।

বাংলায় রাজনীতি নিয়ে বর্তমানে এমনিতেই তোলপাড়। এর মধ্যে নুসরত জাহানও নরেন্দ্র মোদীর উপর আক্রমক হয়ে উঠেছেন। সম্প্রতি এক টুইট করে তেলের দাম বৃদ্ধি নিয়ে প্রধানমন্ত্রী মোদীকে আক্রমন করেছেন নুসরত জাহান।

নুসরত বলেছেন, এবার সাধারণ মানুষকে পথে বসতে হবে। নরেন্দ্র মোদীকে ট্যাগ করে নুসরত জাহান লিখেছেন, দেশের অর্থনীতি ডুবিয়ে, অসহায় চাষীদের রাস্তায় বসিয়ে এবার শ্রী নরেন্দ্র মোদী নজর দিলেন তেলের দাম বাড়াতে!’

নুসরত আরো লিখেছেন, ‘পেট্রলের দাম বেড়ে হয়েছে ৮৫.৬৮ টাকা, ডিজেলের পৌঁছেছে ৭৭.৯৭ টাকায়। ‘আচ্ছে দিন’-র চোটে তো এবার সাধারণ মানুষকে পথে বসতে হবে।’ সবমিলিয়ে নরেন্দ্র মোদীকে তেলের দাম নিয়ে টুইটারে জোরালো আক্রমন করেছন নুসরত জাহান।