নতুন খবরভারতবর্ষ

বিনোদন ইন্ডাস্ট্রির অবস্থা খারাপ! কেন্দ্র সরকারের কাছে রিলিফ প্যাকেজ চাইলেন নুসরাত জাহান

করোনা ভাইরাসের দরুন পুরো বিশ্বজুড়ে আর্থিক টান দেখা মিলেছে। ভারতের প্রায় প্রত্যেকটি সেক্টরের অর্থনীতির দুর্দশা চোখে পড়েছে। অর্থব্যবস্থাকে চাঙ্গা করতে রাজ্য সরকারগুলি ও কেন্দ্র সরকার নানা উপায় বের করার কাজে মাঠে নেমেছে। কেন্দ্র সরকারের তরফে মোটা অংকের প্যাকেজ আগেই লঞ্চ করা হয়েছে। তবে প্রত্যেক ক্ষেত্রে পুনরায় গ্রোথ ফিরে পেতে সময় লাগবে বলে অনেক বিশেষজ্ঞ মনে করছেন।

এর মধ্যে লোকসভার মনসুন সেশনে তৃণমূল সাংসদ নুসরাত জাহান বিনোদন ইন্ডাস্ট্রিকে সমর্থন করার জন্য কেন্দ্র সরকারের কাছে আর্জি জানান। নুসরাত জাহান একজন তৃণমূল সাংসদ হওয়ার পাশাপাশি একজন নামি অভিনেত্রী। বাংলার টলিউড ইন্ডাস্ট্রিতে নুসরাতের নাম, খ্যাতি বেশ ভালোই।

জানিয়ে দি, বেশকিছু সময় ধরে ফ্লিম ইন্ডাস্ট্রির লোকজন সিনেমা হলগুলি পুনরায় খোলার দাবি জানিয়ে আসছে। এই বিষয়ে টুইটারেও বেশ ট্রেন্ডিং করানো হয়েছিল। আর এখন তৃণমূল সাংসদ নুসরত জাহান বিনোদন ইন্ডাস্ট্রির জন্য রিলিফ প্যাকেজ চেয়েছেন।

নুসরাত জাহান সংসদে বলেন, মার্চ মাস থেকে লাগাতার ইন্ডাস্ট্রি বন্ধ থাকার জন্য অনেক লোকজন রোজগারহীন হয়ে পড়েছে। অনেকের সংসার চালানো কঠিন হয়ে পড়েছে বলে জানান নুসরাত জাহান। বাংলার ফ্লিম ইন্ডাস্ট্রিও দুর্দশার মধ্যে দিয়ে যাচ্ছে বলে লোকসভায় নিজের মত প্ৰকাশ করেন সাংসদ নুসরাত।সমস্ত কিছুর ভিত্তিতে নুসরাত জাহান কেন্দ্র সরকারের সমর্থন তথা ত্রাণ এর আর্জি জানান।

Back to top button
Close