Press "Enter" to skip to content

বিজেপির সহ-সভাপতি বৈজয়ন্ত জয় পান্ডা’র দাবি, অনেক বলিউড অভিনেতার সাথে রয়েছে পাকিস্তান, ISI এর যোগ

শেয়ার করুন -

নয়া দিল্লীঃ ভারতীয় জনতা পার্টির (Bharatiya Janata Party) সহ সভাপতি বৈজয়ন্ত জয় পান্ডা (Baijayant Jay Panda) ট্যুইটারে এক চাঞ্চল্যকর দাবি করেছেন। উনি ট্যুইট করে জানিয়েছেন যে, ওনার কাছে এমন তথ্য আছে যেগুলো প্রমাণ করে দেবে যে, অনেক বলিউড অভিনেতা ISI আর পাকিস্তানের (Pakistan) সাথে যুক্ত। যদিও, বৈজয়ন্ত জয় পান্ডা কোন বলিউড তারকার নাম নেননি। কিন্তু উনি দেশভক্ত বলিউড অভিনেতাদের কাছে আবেদন করেছেন যে, পাকিস্তান প্রেমী বলিউড তারকাদের সাথে যেন কাজ না করেন তাঁরা।

পান্ডা ট্যুইটে লেখেন, জম্মু-কাশ্মীরে অশান্তি প্রচারে পাকিস্তানি এবং এনআরআই-এর সাথে কিছু বলিউড সেলিব্রিটিদের সংযোগ সম্পর্কে চাঞ্চল্যকর দলিলগুলি পাওয়া গেছে। তাঁদের সাথে আইএসআই (ISI) আর পাকিস্তানি সেনার (Pakistan Army) সাথে সরাসরি সম্পর্ক আছে। আমি আবেদন করছি যে, দেশভক্ত বলিউড তারকারা যেন তাঁদের সাথে কাজ না করে।”

পান্ডার এই ট্যুইটের পর ওনার পোস্টে কমেন্টের বন্যা বয়ে যায়। অনেকেই বলে যে, ভারতীয় এজেন্সি দ্বারা এই বিষয়ে তদন্ত করা অত্যন্ত জরুরী। আবার অনেকেই প্রশ্ন করে বলেন, সেই পাকিস্তান প্রেমী বলিউড তারকাদের কেন তদন্তের আওতায় আনা হচ্ছে না।

উল্লেখ্য, অভিনেতা সুশান্ত সিং রাজপুত প্রয়াত হওয়ার পর হিন্দি ফিল্ম হিন্ডাস্ট্রিতে অভিযোগ আর পাল্টা অভিযোগের পালা শুরু হয়েছে। আর এই অভিযোগের মধ্যে মুম্বাই পুলিশ সুশান্ত সিংয়ের মামলার তদন্তের জন্য অনেক বলিউড তারকাদের জিজ্ঞাসাবাদ করে। আর এরমধ্যে বিজেপি নেতার এই ট্যুইট নিয়ে আবারও নতুন করে যে বিতর্ক ছড়াতে চলেছে সেটা বলাই বাহুল্য।