Press "Enter" to skip to content

করোনার গ্রাসে তৃণমূলের আরেক প্রার্থী, মঙ্গলবার ওনারই সমর্থনে রোড শো করেছিলেন মিমি

শেয়ার করুন -

জলপাইগুড়িঃ ভারতে আবারও মাথাচাড়া দিচ্ছে করোনা মহামারী। রোজই হুহু করে বেড়ে চলেছে আক্রান্তের সংখ্যা। আর এরই মধ্যে পাঁচ রাজ্যে বিধানসভার নির্বাচন হচ্ছে। বাংলায় মোট আট দফায় নির্বাচন হচ্ছে, যার মধ্যে এখনও পর্যন্ত চার দফার নির্বাচন সম্পন্ন হয়েছে বাকি রয়েছে আরও চার দফা। দেশের মতো বাংলাতেও লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। আর এরই মধ্যে তৃণমূলের আরও এক প্রার্থী করোনায় আক্রান্ত হয়েছেন।

এর আগে বীরভূমের মুরারাই কেন্দ্রের তৃণমূল প্রার্থী করোনায় আক্রান্ত হন। এরপর বাধ্য হয়ে ওনাকে প্রার্থী থেকে সরিয়ে নতুন প্রার্থীর নাম ঘোষণা করা হয়। আর এবার তৃণমূলের জলপাইগুড়ি সদর বিধানসভা কেন্দ্রের প্রার্থী ডঃ প্রদীপ কুমার বর্মা করোনায় আক্রান্ত হলেন। ওনাকে বর্তমানে শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে ভরতি করানো হয়েছে।

বুধবার ডঃ প্রদীপ কুমার বর্মার হয়ে জলপাইগুড়িতে প্রচারে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর তাঁর আগেই প্রার্থীর করোনা আক্রান্ত হওয়ার খবর দলীয় কর্মীদের হতাশ করছে। বিগত কয়েকদিন ধরেই জ্বরে ভুগছেন তৃণমূলের এই প্রার্থী। তিনি নিজেকে গৃহবন্দিও করে নিয়েছিলেন। মঙ্গলবার ওনার করোনা রিপোর্ট পজেটিভ আসার পরই ওনাকে হাসপাতালে ভরতি করানো হয়। ডঃ প্রদীপ বর্মা করোনায় আক্রান্ত হওয়ার পর জেলার তৃণমূলের বাকি প্রার্থীরাও কোভিড আতঙ্কে ভুগছেন।

মঙ্গলবার তৃণমূল প্রার্থী ডঃ প্রদীপ কুমার বর্মার সমর্থনে একটি রোড শো করেছিলেন তৃণমূলের তারকা সাংসদ মিমি চক্রবর্তী। তবে শারীরিক অসুস্থতার কারণে তৃণমূল প্রার্থী ডঃ প্রদীপ কুমার বর্মা সেই রোড শোয়ে উপস্থিত ছিলেন না।