নতুন খবরপশ্চিমবঙ্গরাজনীতি

হুরমুরিয়ে ভাঙছে তৃণমূল! আরও এক দাপুটে নেতা তথা প্রাক্তন মন্ত্রী ছাড়লেন দল

বাঁকুড়াঃ তৃণমূল কংগ্রেসের (All India Trinamool Congress) সাথে সমস্ত সম্পর্ক ছিন্ন করলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা বাঁকুড়া জেলা তৃণমূলের সহ সভাপতি শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়। আজই তিনি দল ছেড়ে বেরিয়ে আসেন। তবে আগামী দিনে তিনি আদৌ কোনও রাজনৈতিক দলে যোগ দিচ্ছেন কি না, সেটা নিয়ে এখনি কিছু বলা যাচ্ছে না।

আরেকদিকে, আজ পদ দল দুটোই ছাড়লেন তৃণমূলের বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি (Jitendra Tiwari)। প্রাপ্ত খবর অনুযায়ী, আসানসোলের পুর প্রশাসকের পদ ছাড়তেই পাণ্ডবেশ্বরে ওনার বিধায়কের কার্যালয়ে ভাঙচুর চালানো হয়। আর এই কারণে তিনি পুর প্রশাসকের পদ ছাড়ার ঘণ্টা খানেকের মধ্যেই তিনি দল থেকেও ইস্তফা দিয়ে দেন।

গতকাল বিধানসভায় গিয়ে বিধায়ক পদ থেকে ইস্তফা দিয়েছিলেন রাজ্যের প্রাক্তন পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারী। এরপর তিনি সেখান থেকে বর্ধমানে গিয়ে তৃণমূলের (All India Trinamool Congress) সাংসদ সুনীল মণ্ডলের সাথে বৈঠক করেন। এই বৈঠকে উপস্থিত ছিলেন আসানসোলের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তিওয়ারি। এরপর আজ শুভেন্দু অধিকারী তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখে তৃণমূলের সমস্ত পদ ছেড়ে দেন। শুভেন্দু অধিকারীর এই সিদ্ধান্তের পর জিতেন্দ্র তিওয়ারি নিজের পদ থেকে ইস্তফা দেন।

Related Articles

Back to top button