Press "Enter" to skip to content

জম্মু কাশ্মীরের বড় সফলতা পেলো সেনা, এনকাউন্টারে খতম দুই জঙ্গি আর ধৃত এক

শেয়ার করুন -

জম্মু কাশ্মীরের বডগাম আর পুলওয়ামা জেলায় সেনা আর জঙ্গিদের মধ্যে সংঘর্ষ হয়। সেনার এনকাউন্টারে এখনো পর্যন্ত দুই জঙ্গিকে খতম করা হয়েছে। তাঁদের কাছ থেকে প্রচুর পরিমাণে হাতিয়ার আর বিস্ফোটক উদ্ধার করা হয়েছে।সেনা সুত্র থেকে জানা যায় যে, বডগাম জেলার এক জঙ্গি লুকিয়ে থাকার খবর পাওয়ার পর সেনা তল্লাশি অভিযান শুরু করে। জঙ্গিরা নিজেদের চারিদিক থেকে ঘিরে ফেলা হয়েছে দেখে সেনার উপরে ফায়ারিং শুরু করে দেয়। সেনা জঙ্গিদের গুলির পালটা গুলি চালায় আর এক জঙ্গিকে খতম করে।

আরেকদিকে পুলওয়ামায় অপারেশন কুলথরা চালানো হয়েছে। এই অপারেশনে এক জঙ্গিকে খতম করার খবর পাওয়া যাচ্ছে। যদিও এখনো পর্যন্ত এই নিয়ে পুলিশের কোন বয়ান সামনে আসেনি। এছাড়াও মৃত জঙ্গির পরিচয়ও জানা যায়নি।

আরেকদিকে সন্ত্রাসবাদকে খতম করার জন্য জম্মু কাশ্মীরের সেনা লাগাতার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। আর সেই ক্রমেই আজ সোমবার সেনা গান্দরবল এলাকায় এক জঙ্গিকে গ্রেফতার করেছে। জঙ্গির পরিচয় তারিক গনই বলে জানা যাচ্ছে।

তারিক লস্করের জঙ্গি বলে জানা যায়। দীর্ঘদিন ধরে সে উপত্যকায় জঙ্গি গতিবিধি চালিয়ে পরিস্থিতি খারাপ করার চেষ্টা করছিল। পুলিশ জানায়, ধৃত জঙ্গিকে জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে। জিজ্ঞাসাবাদে অনেক চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে বলে সুত্রের খবর।