নতুন খবরভারতবর্ষরাজনীতি

কমল হাসানের দলের সাথে হাত মেলাচ্ছে ওয়াইসি, নির্বাচনে ২৫ টি আসনে লড়ার সম্ভাবনা

হায়দ্রাবাদঃ তামিলনাড়ুতে আগামী বছর এপ্রিল-মে মাসে বিধানসভা নির্বাচন হওয়ার কথা। নির্বাচনের তারিখ এগিয়ে আসার সাথে সাথে রাজ্যে রাজনৈতিক উত্তাপ বেড়ে চলেছে। আর এবার বিধানসভায় সক্রিয় ভূমিকা পালন করা অভিনেতা কমল হাসান (Kamal Haasan) লাগাতার রাজ্যের অন্যান্য দল গুলোকে নিশানা করে আসছে। আর এরমধ্যে কমল হাসানের দলের আসাদউদ্দিন ওয়াইসির (Asaduddin Owaisi) দলের সাথে জোট করার সম্ভাবনাও বাড়ছে।

রাজ্যের রাজনৈতিক মহলে চর্চা উঠেছে যে, বিহারে ভালো ফল করার পর এবার ওয়াইসির দল AIMIM কমল হাসানের দল মক্কল নিধি মাইয়াম-এর সাথে হাত মেলাতে পারে। ওয়াইসি আর কমল হাসান মিলে রাজ্যের ২৫ টি আসনে লড়তে পারে। AIMIM এর সাথে যুক্ত একটি সুত্র অনুযায়ী, ওয়াইসি সোমবার তামিলনাড়ু বিধানসভা নির্বাচনে রাজ্যে দলের পদাধিকারদের সাথে আলোচনা করেন। হায়দ্রাবাদে তামিলনাড়ু নির্বাচনের জন্য পরিকল্পনা বানাতে বৈঠক হয়।

AIMIM এর তামিলনাড়ুর রাজ্য সভাপতি বেজেল আহমেদ বলেন, ‘দল ২৫ থেকে ৩০ টি আসনে নির্বাচনে লড়তে পারে। উত্তর তামিলনাড়ুতে আমাদের কাছে একটি মুসলিম গড় আছে। আমরা মাদুরাই, কৃষ্ণগিরি, ভেলোর আর তিরুথপুরে ভালো সমর্থন পাচ্ছি।” তিনি জানান, ‘AIMIM তামিলনাড়ুর কোন আসনে প্রার্থী দেবে, আর কোথায় না সেটা নিয়ে সমীক্ষা চলছে। বিশ্লেষণের পর এর ঘোষণা হবে।”

Related Articles

Back to top button