নতুন খবররাজনীতি

কাগজ দেখাবো না! কেউ কাগজ চাইলে বুক এগিয়ে দিয়ে বলব গুলি মার! মোদীকে আক্রমণ ওয়াইসির

() নিয়ে বিরোধ আর সমর্থন চলছে গোটা দেশে। আর এই আইন নিয়ে পক্ষে-বিপক্ষে নেতাদের বয়ানবাজি সফর জারি আছে। আর এরই মধ্যে () প্রধান আসাদউদ্দিন ওয়াইসি () প্রধানমন্ত্রী () আর স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহকে () আক্রমণ করেন।

ওয়াইসি বলেন, মোদী-শাহ এর বিরুদ্ধে যে আওয়াজ তুলবে তাঁকে মর্দ-ই-মুজাহিদ বলা হবে। আমি দেশেই থাকব, কাগজ দেখাব না। কাগজ যদি দেখানোর কথা হয়, তাহলে আমি আমার ছাতি দেখিয়ে বলব গুলি মার। মনে গুলি মারুক ওঁরা, কারণ ওই মনে ভারতের জন্য ভালোবাসা আছে।

ওয়াইসি এর আগেও সিএএ আর এনআরসি নিয়ে মোদী সরকারের উপর আক্রমণ করেন। কিছুদিন আগে ওয়াইসিকে বৈষম্যমূলক আইন বলেছিলেন। উনি বলেছিলেন, এই আইন মুসলিমদের জন্য সমস্যার সৃষ্টি করবে। কিছু দিন আগে ওয়াইসি ট্যুইট করে লিখেছিলেন, ‘প্রধানমন্ত্রী মোদী কার্যালয় জানিয়েছে সিএএ কোন ভারতীয় নাগরিকের সমস্যা করবে না। কিন্তু আমি বলছি, এই আইনের ব্যবহার অ-মুসলিমদের জেল থেকে বের করার জন্য করা হবে আর তাঁদের সমস্ত মামলা বন্ধ করে দেওয়া হবে। কিন্তু মুসলিমদের জেলে ঢুকিয়ে দেওয়া হবে।”

আসাদউদ্দিন ওয়াইসি ছয় ফেব্রুয়ারি আশঙ্কা জাহির করে বলেছিলেন যে, দিল্লীর নির্বাচন শেষ হলেই শাহিনবাগকে জালিওয়ানাবাগ বানিয়ে দেবে বিজেপি। দিল্লীর শাহিনবাগে প্রায় দুই মাস ধরে নাগরিকতা সংশোধন আইনের বিরুদ্ধে ধরনায় বসছেন মুসলিম মহিলারা।

Back to top button
Close