নতুন খবররাজনীতি

আমি লায়লা, আর সবাই আমার মজনুঃ AIMIM প্রধান আসাদউদ্দিন ওয়াইসি

হায়দ্রাবাদঃ AIMIM প্রধান তথা হায়দ্রাবাদের সাংসদ আসাদউদ্দিন ওয়াইসির (Asaduddin Owaisi) উপর অনেকবার বিজেপির বি-টিম হওয়ার অভিযোগ ওঠে। আর এই নিয়ে তিনি জানান যে, আমার হাল আমন যে আমি এক লায়লা আর আমার হাজার মজনু আছে। AIMIM প্রধান জানান, সমস্ত দলই আমাকে ইস্যু বানিয়ে ফায়দা তুলতে চায়। উনি বিজেপির বিরুদ্ধে অভিযোগ করে বলেন যে, হায়দ্রাবাদের বন্যার সময় বিজেপি জনতাকে নজরআন্দাজ করেছে।

একটি টিভি চ্যানেলের সাথে কথা বলার সময় AIMIM প্রধান ওয়াইসি বলেন, ‘বিহারে কংগ্রেস বলে দেয় যে আমি আমি বিজেপির সাথে আছি আর আমি ভোটকাটুয়া। এখানে হায়দ্রাবাদের কংগ্রেস বলছে ওয়াইসিকে ভোট না দিলে আমাদের ভোট দাও। বিজেপি আবার অন্য কিছু বলছে। আমি এসব নিয়ে কোনদিনও ভাবিনা।”

AIMIM প্রধান ওয়াইসি আরও বলেন, ‘এর মানে এই হল যে আমি হলায় লায়লা সবাই চায় আমাকে ইস্যু করে ভোট হাসিল করা। হায়দ্রাবাদের জনতা সব দেখছে যে, AIMIM হায়দ্রাবাদের সবকিছুকে উন্নত করার চেষ্টা চালাচ্ছে। এখন যা সিদ্ধান্ত নেওয়ার জনতা নেবে।”

স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ রবিবার প্রেস কনফারেন্স করে বলেছিল যে, হায়দ্রাবাদের যখন বন্যা হয়েছিল তখন ওয়াইসি আর টিআরএস কোথায় ছিল। এর জবাবে ওয়াইসি বলেন, ‘অমিত শাহ এর পরামর্শদাতা অন্ধ আর কানে কালা। আকবরউদ্দিন ওয়াইসি সাড়ে তিন কোটি টাকার ত্রান বিলি করেছে। আসাদউদ্দিন ওয়াইসি প্রতিদিন হাঁটু জলে ঘুরেছে। আমাদের কাছে সব কিছুর প্রমাণ আছে। আমরা মানুষের প্রাণ বাঁচাতে ব্যস্ত ছিলাম। আমরা মুখ্যমন্ত্রীর সাথে কাজ করে প্রতিটি বাড়িতে ১০ হাজার করে দিয়েছি।”

Related Articles

Back to top button