নতুন খবররাজনীতি

ভাইরাল ভিডিওঃ একদিনে ১৫ বোতল রক্ত দিয়ে সাবাইলে তাক লাগালেন AIMIM প্রধান আসাদউদ্দিন ওয়াইসি

নিজস্ব প্রতিনিধিঃ আমরা এক এক সময়ে এক এক রাজনৈতিক নেতার ভুল ভাল মন্তব্য শুনতে অভ্যস্ত। কখনো রাহুল গান্ধী বলেন, ম্যাশিনের একদিকে আলু ঢোকাব আরেকদিক থেকে সোনা বের হবে। তো কখনো বিদেশে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন ভারতের জনসংখ্যা ৬০০ কোটি। এরকমই নানান রাজনৈতিক দলের নেতাদের ভুল মন্তব্য শুনে আমরা হাসিতে ফেটে পড়ি।

এবার ঠিক এমনই একটা মন্তব্য শোনা গেলো অলইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমিন (AIMIM) এর প্রধান আসাদউদ্দিন ওয়াইসির (Asaduddin Owaisi) গলায়। উনি হায়দ্রাবাদের একটি জনসভায় নিজের প্রশংসা করতে গিয়ে বলেন, ‘আমি একদিনে ১৫ বোতল রক্ত দিয়েছি।” ওনার এই ভিডিও ২০১৯ এর অক্টোবর মাসের হলেও, এখন আবার নতুন করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

ওই ভিডিওতে উনি নিজের প্রশংসায় বলছেন, ‘এক ডাক্তার জিজ্ঞাসা করেন, কারোর ব্ল্যাড গ্রুপ ও পজেটিভ? তখন আমি হাত তুলে বলি আমার রক্তের গ্রুপ ও পজেটিভ। তখন ডাক্তার বলেন, আসুন আমার সাথে। আল্লাহ সাক্ষী আছে, আমি সেদিন এক বোতল না একবারে ১৫ বোতল রক্ত দিয়েছিলাম। এমনকি আমি রক্তও দিয়েছি, আর হাতে রক্তের বোতল তুলে দৌড়ে দৌড়ে যাঁদের রক্তের প্রয়োজন তাদের কাছে গেছি।”

Out of 5000ml blood, Owaisi donated 4500ml(15 bottles), proves how big hearted he is 😸😸 Mashallow Kudrat ka kamal hai 😊

Geplaatst door Troll Indian Politics op Zaterdag 18 april 2020

আপনাদের জানিয়ে দিই, এই ভিডিও বেশ কয়েকমাসের পুরনো। আর এই ভিডিও আবার নতুন করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এখন সবার প্রশ্ন হল, মানুষের শরীরে কত রক্ত থাকে যে, একদিনে ১৫ বোতল রক্ত দেওয়া যায়?

Back to top button
Close