নতুন খবরভারতবর্ষ

‘কাশ্মীরে যে ভারতীয়রা বসতি গড়বে তারা আমাদের টার্গেটে থাকবে’- ভিডিও প্ৰকাশ করে হুমকি দিল আতঙ্কবাদী সংগঠন

সন্ত্রাসী সংগঠন লস্কর- এ- তৈয়বার সাথে জড়িত পিপলস অ্যান্টি-ফ্যাসিস্ট ফ্রন্ট (PAFF) ভিডিও জারি করে ভারতীয়দের বড়ো হুমকি দিয়েছে। ভিডিও প্রকাশ করে PAFF জম্মু কাশ্মীরে বসতি স্থাপন করার জন্য পরিকল্পনা করা ভারতীয়দের হুমকি দিয়েছে। একই সাথে রাষ্ট্রীয় স্বয়ং সেবক সংঘের সাথে জড়িত লোকজনদেরও প্রাণে মারার হুমকি দিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, এক মুখোশধারী সন্ত্রাসী বলছে- আমরা ইজরায়েলের মতো বোঝাপড়া মেনে নেব না। যে ভারতীয়রা এখানে বসতি স্থাপনের চেষ্টা করবে তারা আমাদের টার্গেটে থাকবে।

ভিডিওতে দেখা যাচ্ছে, কাশ্মীরি পোশাক পরিহিত ব্যাক্তি হুমকি দিচ্ছে। কাশ্মীরি ভাষাতেই এই হুমকি দেওয়া হয়েছে। সন্ত্রাসীর সামনে AK-47, গুলি সহ বেশকিছু অস্ত্র নামানো রয়েছে। সন্ত্রাসী দাবি করে বলেছে, ‘হিন্দু আতঙ্কবাদীরা তাদের জমি ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালাচ্ছে।’

ভিডিওর শেষে আতঙ্কবাদী বলেছে, “বহিরাগতদের জম্মু কাশ্মীরের স্ট্যাটাস পরিবর্তন করার অনুমতি দেওয়া হবে না। বসতি গড়ার আড়ালে যারা কাশ্মীরি নয় তাদের এখানে নিয়ে আসার ষড়যন্ত্র চলছে। যারা আজাদীর জন্য লড়াই করছে তারা এই ধরনের ষড়যন্ত্রকে জম্মু কাশ্মীরে হতে দেবে না। এই ধরনের ষড়যন্ত্র রুখতে আমরা প্রানের বাজি লাগাতে রাজি। তাই সতর্ক করছি যে সাবধানে থাকুন।”

Related Articles

Back to top button