আন্তর্জাতিকনতুন খবর

JNU তে যাওয়ার জন্য দীপিকা পাডুকোনের প্রশংসায় পঞ্চমুখ পাকিস্তানের সেনা

জওহর লাল বিশ্ববিদ্যালয়ের (JNU) অশান্তির পর বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোননের (Deepika Padukone) JNU যাওয়ার ভূয়সী প্রশংসা করলেন পাকিস্তান (Pakistan) সেনার মুখপাত্র আসিফ গাফুর (Asif Ghafoor)। একটি ট্যুইট করে দীপিকার এই সাহসী পদক্ষেপের প্রশংসা করেন আসিফ গাফুর।

যদিও ট্যুইট করে প্রশংসা করার কিছুক্ষণের মধ্যেই উনি আবার ট্যুইটটি ডিলিটও করে দেন। আর ওনার ট্যুইট ডিলিট করার প্রধান কারণ ছিল ওই ট্যুইটে দীপিকার নামের বানান ভুল লেখা। আর ভুল বানানের জন্য ট্যুইটারে ওনাকে নিয়ে অনেক বিদ্রুপ হয়।

গফুর ওই ট্যুইট করে দীপিকাকে JNU এর পাশে দাঁড়ানোর জন্য ওনার প্রশংসা করেন। ডিলিট করা ট্যুইটে গফুর লিখেছিলেন, ‘আপনাকে সন্মান অর্জন করার জন্য কঠিন সমস্যার মধ্যেও নিজেকে বাহাদুর প্রমাণ করতে হয়। মানবতা সবার উপরে।”

গফুরের ট্যুইট ডিলিট করা নিয়ে পাকিস্তানের সাংবাদিক নায়লা ইনায়াত আসিফ গাফুরকে আক্রমণ করেন। নায়লা ট্যুইট করে লেখেন, ‘সাবাস দীপিকা, এবার আমাকে ট্যুইট ডিলিট করতে দাও আর আমাকে সারেন্ডার করতে দাও।” নায়লা আসিফ গাফুরের ট্যুইটের স্ক্রিনশটও শেয়ার করেন।

আপনাদের জানিয়ে রাখি, জওহর লাল নেহরু বিশ্ববিদ্যালয় (JNU) এ ছাত্রদের সাথে হওয়া হিংসার পর দীপিকা পাড়ুকোন মঙ্গলবার রাতে ছাত্রদের সমর্থনে জেএনইউতে যান। দীপিকা নিজের আগামী সিনেমা ছাপাক এর প্রোমোশনে দিল্লীতে গেছিলেন।

Back to top button
Close