Press "Enter" to skip to content

করোনা মুসলিমদের ষড়যন্ত্র থেকে, আমরা ঘুমালে করোনা ঘুমায় পর্যন্ত পাকিস্তানি মৌলবিদের হাস্যকর ভিডিও

শেয়ার করুন -

ওয়েবডেস্কঃ গোটা বিশ্ব করোনা ভাইরাসের মহামারীর কারণে সমস্যার সন্মুখিন। পাকিস্তান (Pakistan) এই মহামারীর হটস্পট হয়ে উঠেছে। আর এই সময়ে পাকিস্তানের এক মৌলবি করোনা নিয়ে এমন এক বয়ান দিলেন, যেটা ভিডিও (Video) সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল (Viral) হয়েছে। ওই মৌলবির বয়ান নিয়ে এখন সোশ্যাল মিডিয়ায় খুব হাসি-ঠাট্টা চলছে। পাকিস্তানের জনতাই ওনার ওই ভিডিও নিয়ে ট্রল শুরু করে দিয়েছে।

করোনা ভাইরাসের সঙ্কটের সন্মুখিন পাকিস্তানের ওই মৌলবি বলছেন, করোনা ভাইরাস থেকে বাঁচার জন্য আমাদের বেশি করে ঘুমাতে হবে। এর পিছনে উনি যুক্তি দিয়ে বলেন, আমরা ঘুমালে ভাইরাসও ঘুমিয়ে পড়ে। উনি বলেন, ‘ডাক্তার আমাদের বেশি করে ঘুমাতে বলেন, যত বেশি আমরা ঘুমাব ভাইরাসও ততক্ষণ ঘুমাবে আর আমাদের ক্ষতি করতে পারবে না।” এখানেই থেমে থাকেন নি তিনি, উনি আরও বলেন, যখন আমরা মরে যাই তখন এই ভাইরাসও মরে যায়।

যদিও এটাই প্রথম না যে পাকিস্তানের কোন মৌলবি করোনা নিয়ে এরকম বয়ান দিলেন। এর আগেও পাকিস্তানের মৌলবি করোনা নিয়ে আজব আজব বয়ান দিয়েছেন। এর আগে পাকিস্তানি (Pakistan) মৌলানা কৌকাব নূরানি (Kaukab noorani) করোনাকে মুসলিমদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র বলে আখ্যা দেন। নূরানির একটি ভিডিও (Viral Video) সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়, ওই ভিডিওতে তিনি এই ভাইরাসকে ইহুদীদের ষড়যন্ত্র বলে আখ্যা দিয়েছিলেন, আর সবাইকে হাসপাতালে না যাওয়ারও আবেদন করেছিলেন।

মৌলানা কৌকাব নূরানি ওই ভিডিওতে বলেন, করোনা ভাইরাস ইহুদীদের ষড়যন্ত্রের ফল। ওঁরা আগে এই ভাইরাস তৈরি করেছে, এবার সেটির ভ্যাকসিন বানাচ্ছে। কৌকাব করোনাকে শুধু মুসলিমদের বিরুদ্ধে ষড়যন্ত্র বলে চুপ থাকেন নি, উনি নিজের সমর্থকদের এই ভাইরাসে আক্রান্ত হওয়ার পরেও হাসপাতালে না যাওয়ার আবেদন জানিয়েছেন। উনি বলেন, করোনা ইহুদীদের ষড়যন্ত্র আর এবার ওঁরা ভ্যাকসিন বানিয়ে সেটিতে একটি চিপ লাগিয়ে দিচ্ছে।

মৌলানা বলেন, যখন ইহুদীদের বানানো এই ভ্যাকসিন মুসলিম অথবা কোন মানব শরীরে প্রবেশ করবে, তখন সেই সময় সেই চিপও মানবদেহে ঢুকে যাবে। ওই চিপ মুসলিমদের কন্ট্রোল করবে। আপনি কি করতে চান, আপনি কি ভাবছেন সব ইহুদীরা জেনে যাবে। নূরানি এখানেই থেকে না থেকে বলেন, হাসপাতালে করোনা রোগীদের মেরে ফেলার জন্য ডাক্তারদের টাকা দেওয়া হচ্ছে।

মৌলানা বলেন, যদি আপনি করোনায় আক্রন্ত হন তাহলেও হাসপাতালে যাবেন না। যদি হাসপাতালে যান, তাহলে আর বেঁচে ফিরতে পারবেন না। সেখানে আপনাকে ভেন্টিলেটরে রেখে মেরে ফেলা হবে। এরা বাড়ির লোকের সাথেও দেখা করতে দেবে না। কারণ দেখা করতে দিলেই এদের কুকীর্তি গোটা বিশ্বের সামনে চলে আসবে।