Press "Enter" to skip to content

Video: মাস্ক ছাড়া রিপোর্টিং করে বিপাকে পাক সাংবাদিক, সাক্ষাৎকার শেষে ব্যাক্তি বলে উঠলো আমি করোনা পজেটিভ

শেয়ার করুন -

নয়া দিল্লীঃ পাকিস্তানেও (Pakistan) করোনার প্রকোপ জারি আছে। আর এরমধ্যে একটি ভিডিও (Video) ভাইরাল হচ্ছে যার মধ্যে পাকিস্তানের এক রিপোর্টার মাস্ক ছাড়া রিপোর্টিং করে চরম বিপদে পড়ে যান। এখন তাঁর আশঙ্কা হল যে, সে করোনায় আক্রান্ত হবে।

ভাইরাল ভিডিওতে একটি বেসরকারি চ্যানেলের রিপর্টার পেশাওয়ার শহরে পেট্রোল সমস্যা নিয়ে রিপোর্টিং করছিল। আর তখন এক বাইক সওয়ারের কাছে রিপোর্টার পেট্রোলের সমস্যা নিয়ে প্রশ্ন করেন। বাইক সওয়ার রিপোর্টারকে এমন জবাব দেয় যে, সেটা শুনে রিপোর্টারের ঘুম উড়ে যায়। প্রথমে ওই বাইক সওয়ার বলে, পেট্রোলের খুব সমস্যা হচ্ছে, ঠিক মতো তেল পাওয়ার যাচ্ছে না। এরপর সর্বশেষে সে বলে, আমি করোনা পজেটিভ আর হাসপাতালে যাচ্ছি। এই ভিডিও আনস মালিক বলে একজন ট্যুইটারে শেয়ার করেছে।

আনস মালিক জানায়, ওই সাংবাদিকের নাম আদনান মালিক। আর সে পেশাওয়ারে সাংবাদিকতা করে। আনসের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় দ্রুত গতিতে ভাইরাল হচ্ছে। সবাই নিজের নিজের মতামত দিচ্ছে ভিডিও নিয়ে। অনেকেই বলছে যে, সাংবাদিক এবার ফেঁসে গেছে। এছাড়াও অনেকেই বলছে যে, সাংবাদিকের উচিৎ ছিল মাস্ক পরে ভিডিও করা। যেহেতু তাঁর মুখে মাস্ক ছিল, সেহেতু সেটি খুলে রাখা তাঁর উচিৎ হয়নি।