আন্তর্জাতিকখেলানতুন খবর

মুনমুন, রেখা সহ এই অভিনেত্রীদের সঙ্গে জুড়েছিল ইমরান খানের নাম! লোকলজ্জায় স্বীকার করেনি কেউ

নয়া দিল্লিঃ পাকিস্তানের (Pakistan) প্রাক্তন বিশ্বজয়ী অধিনায়ক ইমরান খান (Imran Khan) নিজের সময়ে সবথেকে জনপ্রিয় খেলোয়াড়দের মধ্যে একজন ছিলেন। নিজের অধিনায়কত্বে ১৯৯২ সালে আইসিসি ওয়ার্ল্ডকাপে পাকিস্তানকে বিশ্বকাপও এনে দিয়েছিলেন তিনি। ইমরান খান নিজের প্লে-বয় হেয়ার স্টাইলের জন্য আগাগোড়াই জনপ্রিয় ছিলেন। এমনকি নিজের অনবদ্য খেলার জন্য তিনি ময়দানেও বিশাল নাম কামিয়েছিলেন।

এমনও বলা হত যে, ইমরান খান যখন ময়দানে নামতেন তখন লক্ষ লক্ষ মেয়েরা তাঁকে দেখার জন্য টিভির সামনে বসে যেত। এমনও শোনা যায় যে, ইমরান খান নিজের ক্রিকেট জীবনে বহু বলিউড অভিনেত্রীদের সঙ্গে ডেটেও গিয়েছিলেন। আসুন দেখে নিই ইমরান খানের সঙ্গে কোন কোন বলিউড অভিনেত্রীর নাম জড়িয়েছিল।

রেখা আর ইমরান খানঃ রেখা নিজের সময়ে সবথেকে জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন ছিলেন। শোনা যায় যে, ইমরান খান যখন বহু বছর আগে মুম্বাই এসেছিলেন, তখন রেখাকে ওনার সঙ্গে বেশ কয়েকবার দেখা গিয়েছিল। এমনও গুজব রটেছিল যে, ইমরান খানের সঙ্গে রেখা বিয়েও করতে চলেছে। ইমরান খান আর রেখাকে সমুদ্রের ধারে ও নাইট ক্লাবেও দেখা যেত।

জিনাত আমান আর ইমরান খানঃ এটাও গুজব রটেছিল যে, বলিউডের বিখ্যাত অভিনেত্রী জিনাত আমানও ইমরান খানকে ডেট করছেন। ১৯৭৯ সালের নভেম্বর মাসে পাকিস্তানের টিম ভারতের সফরে এসেছিল, তখনই প্রথমবার ইমরান খানের নামের সঙ্গে প্লে বয় শব্দ জুড়ে যায়। সেই সময় কিছু ভারতীয় সংবাদমাধ্যমে এই খবর ছড়িয়ে পড়ে যে, ইমরান খান তাঁর ২৭ তম জন্মদিন জিনাত আমানের সঙ্গে একান্তে কোন এক জায়গায় পালন করেছিলেন। যদিও, দুজনাই কখনও নিজেদের সম্পর্ক নিয়ে খুলে কথা বলেন নি।

শাবানা আজমি আর ইমরান খানঃ বলিউডের অভিনেত্রী শাবানা আজমির সঙ্গে তৎকালীন পাকিস্তান অধিনায়ক ইমরান খানের নাম জড়িয়েছিল। কিন্তু দুজনাই কখনও নিজেদের সম্পর্কের কথা সবার সামনে স্বীকার করেন নি। দুজনার গল্প আর ঘনিষ্ঠতা সেই সময় মাঝে মধ্যেই খবরে ছাপা হত।

মুনমুন সেন আর ইমরান খানঃ বাংলার অভিনেত্রী মুনমুন সেন আর ইমরান খানের সম্পর্ক নিয়েও এক সময় চরম কানাঘুষো হত। শোনা যেত যে, ইমরান খান মুনমুন সেনকে খুবই পছন্দ করতেন। মুনমুন সেন শুধু বাংলাই না, কয়েকটি বলিউড সিনেমাতেও কাজ করেছিলেন। যদিও, দুজনার মধ্যে একজনও এই সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কিছু বলেন নি।

বলে দিই, ইমরান খান ৪৩ বছর বয়স্যা ১৯৯৫ সালের ১৬ মে ক্রিকেট জীবন থেকে সন্ন্যাস নেন। এরপর তিনি ব্রিটিশ নাগরিক জামিমা গোল্ডস্মিথকে বিয়ে করেন। তাঁর সঙ্গে ইমরান খানের ৯ বছরের বৈবাহিক সম্পর্ক ছিল। এরপর ২০১৫ সালে ইমরান খান রেহেম খানের সঙ্গে দ্বিতীয় বিয়ে করেন। এই সম্পর্ক মাত্র ৯ মাস টিকেছিল। আর ২০১৮ সালে রাজনৈতিক জীবনে পা রাখার পর তিনি নিজের আধ্যাত্মিক গুরু বুশরা মনেকাকে বিয়ে করেন। ইমরান খানের তৃতীয় বিয়ে এখনও টিকে রয়েছে।

Related Articles

Back to top button