আন্তর্জাতিকনতুন খবর

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পেছনে বিজেপির ষড়যন্ত্র আছে: মন্তব্য পাকিস্তানি অভিনেত্রীর

অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant singh Rajput) মুম্বাইয়ে আত্মঘাতী হয়ে মারা যাওয়ায় মানুষজন নিজের নিজের শোক প্রকাশ করছেন। উনি কেন আত্মহত্যা করলেন তা এখনও স্পষ্ট নয়। বহু মানুষ আত্মহত্যার কারণ তদন্ত করে দেখার দাবি করেছেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে রাজনেতা থেকে শুরু করে সাধারণ মানুষজন তাকে স্মরণ করছেন এবং শোক ব্যাক্ত করছেন। তিনি একজন তরুণ অভিনেতা সেহেতু কেউই আশা করেননি যে তিনি এত তাড়াতাড়ি দেহত্যাগ করবেন।

দেশের মানুষ সুশান্ত সিং এর জন্য নিজের নিজের মতো করে শ্রদ্ধা জ্ঞাপন করছেন। তবে কিছু সুশান্ত সিং রাজপুতকে নিয়ে যেসব মন্তব্য করছেন তা অত্যন্ত লজ্জাজনক। মিডিয়ার দৃষ্টি পেতে কিছুজন অত্যন্ত নির্লজ্জতার সাথে মন্তব্য প্ৰকাশ করছেন।

সম্প্রতি, পাকিস্তানি অভিনেত্রী সেহর সিনবারী সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্য বিজেপিকে দায়ী করেছেন। সেহর সিনবারী (sehar sinwari) নামের পাকিস্তানি টিভি অভিনেত্রী বলেছেন, এটা বিজেপির গেম প্ল্যান হতে পারে। লাদাখ থেকে মানুষের দৃষ্টি অন্যত্র করতেই বিজেপি ষড়যন্ত্র করেছে বলে তার মত।

সেহর সিনবারী বলেছনে, “সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কারণে পুরো দক্ষিণ এশিয়ায় আঘাত পেয়েছে। মহারাষ্ট্রের কংগ্রেস সরকারের উচিত এর তদন্ত করা।” পাকিস্তানি অভিনেত্রীর এহেন মন্তব্যে বেশ আক্রোশ প্ৰকাশ করেছেন ভারতীয়রা। টুইটারে বহু ভারতীয় সেহর সিনবারীকে কটাক্ষ করে কড়া ভাষায় আক্রমন করেছেন।

Related Articles

Back to top button