Press "Enter" to skip to content

‘সুশান্ত সিং রাজপুত কাফির ছিল, ওর জন্নতে জায়গা হবে না শোক কিসের’: মৃত্যু নিয়েও কট্টরপন্থীদের ব্যাপক উল্লাস

শেয়ার করুন -

অভিনেতা সুশান্ত সিং (Sushant Singh Rajput) রাজপুত মুম্বাইয়ে আত্মঘাতী হয়ে মারা গেছেন। উনি কেন আত্মহত্যা করলেন তা এখনও স্পষ্ট নয়। বহু মানুষ আত্মহত্যার কারণ তদন্ত করে দেখার দাবি করেছেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে রাজনেতা থেকে শুরু করে সাধারণ মানুষজন তাকে স্মরণ করছেন এবং শোক ব্যাক্ত করছেন। তিনি একজন তরুণ অভিনেতা সেহেতু কেউই আশা করেননি যে তিনি এত তাড়াতাড়ি দেহত্যাগ করবেন।

দেশের মানুষ সুশান্ত সিং এর জন্য নিজের নিজের মতো করে শ্রদ্ধা জ্ঞাপন করছেন। তবে উন্মাদী কট্টরপন্থীরা সুশান্ত সিং রাজপুতকে নিয়ে যেসব মন্তব্য করছেন তা অত্যন্ত লজ্জাজনক। উন্মাদী কট্টরপন্থীরা সুশান্ত সিং রাজপুতকে কাফির বলে মন্তব্য করেছেন।

কট্টরপন্থীরা খোলাখুলি তাদের ধর্মীয় বিদ্বেষ প্রদর্শন করতে নেমে পড়েছে। কট্টরপন্থীরা সোশ্যাল মিডিয়ায় বলেছে, সুশান্ত সিং রাজপুত একজন কাফির ছিল এবং তার জায়গা নরকেও হবে না।

পাকিস্তানের কিছু অভিনেতা অভিনেত্রী সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে শোক প্রকাশ করে তারাও কট্টরপন্থীদের আক্রমনের শিকার হয়েছে। বিভিন্ন জায়গায় উন্মাদীরা সুশান্ত সিং রাজপুতকে অমুসলিম ও কাফির বলে সম্বোধন করেছে তথা অপমানজনক শব্দ ব্যাবহার করেছে। সুশান্ত সিং এর মৃত্যুতেও যে উন্মাদীরা ধার্মিক বিদ্বেষ ছড়িয়ে উল্লসিত তা একেবারে স্পষ্ট।