Press "Enter" to skip to content

ভিডিও গান বানিয়ে হিন্দুস্তানী কুত্তা বলে ভারতীয়দের গালি দিল পাকিস্তানি গায়ক

শেয়ার করুন -

ইসলামাবাদে শ্রীকৃষ্ণ মন্দির নির্মাণ এর খবর ছড়িয়ে পড়তেই পাকিস্তান জুড়ে হিন্দুদের প্রতি আক্রোশ আরো একবার চরমে পৌঁছে গেছে। পাকিস্তানের উন্মাদী কট্টরপন্থীরা লাগাতার মন্দির নির্মানের বিরোধে সুর জোরালো করছে। পরিবেশ এমন হয়েছে যেন একটা মন্দির নির্মাণের কারণেই পুরো পাকিস্তান দেশ বিপদে পড়ে যাবে।

এসবের মধ্যেই পাকিস্তান থেকে একটা ভাইরাল ভিডিও সামনে এসেছে। যেখানে হিন্দুদের অত্যন্ত নিকৃষ্ট ভাষায় আক্রমন করার চেষ্টা করা হয়েছে। পাকিস্তানের এক গায়কের গানের ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে সে মন্দির নির্মাণের উপর আপত্তি জানিয়ে গান গেয়েছে।

গানের মধ্যে পাক গায়ক ভারতীয়দের হিন্দুস্তানী কুত্তা বলে গালি গালাজ দিয়েছে। গানের ভিডিওতে পাক সেনার নানা কান্ড দেখোন হয়েছে এবং তাদের মহিমামন্ডন করা হয়েছে। একইসাথে হুমকি দেওয়া হয়েছে ইসলামাবাদে কোনোভাবেই মন্দির নির্মাণ হতে দেওয়া যাবে না।

ভিডিওতে স্পষ্টভাবে হিন্দুদের বিরুদ্ধে বিষ উগরাতে দেখা যাচ্ছে। হিন্দুদের হীন দেখানোর জন্য এবং অপমান করার জন্য এই গানকে পাকিস্তানের সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হয়েছে। সিন্ধের মানবাধিকার কার্যকর্তা কপিল দেব এই ভিডিও গানটির উপর কড়া আপত্তি জানিয়েছেন। হিন্দুদের কেন হিন্দুস্তানী কুত্তা বলে গালি গালাজ দেওয়া হয়েছে তার উপর তিনি প্রশ্ন তুলেছেন।