নতুন খবরভারতবর্ষ

পালঘরে সাধুদের হয়ে কেস লড়া উকিলের রহস্যজনক মৃত্যু! দুর্ঘটনায় মৃত্যু বলে দাবি প্রশাসনের

মহারাষ্ট্রের পালঘরে দুই নিরীহ সাধুকে উন্মাদীরা পিটিয়ে পিটিয়ে হত্যা করেছিল। এমনকি সাধুদের শবদেহকে ফেলে দেওয়া হয়েছিল। পরে ঘটনা নিয়ে তোলপাড় হওয়ায় মহারাষ্ট্র সরকার ধুলোমাখা গাড়িতে সাধুদের শবদেহ কুড়িয়ে এনেছিল। এখন পালঘর ঘটনা নিয়ে নতুন খবর সামনে আসছে যা প্রথম দৃষ্টিতে অনেকের ষড়যন্ত্র বলে মনে হয়েছে।

আসলে যে ব্যাক্তি সাধুদের হয়ে মামলা লড়ছিলেন তার মৃত্যু হয়েছে। গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয়েছে বলে দাবি করা হচ্ছে। উকিলের নাম দিগ্বিজয় ত্রিবেদী যিনি লাগাতার উন্মাদী হত্যাকারীদের জামিনকে খারিজ করাতে সক্ষম হচ্ছিলেন।

দিগ্বিজয় ত্রিবেদীর শবদেহ মুম্বাই আমেদাবাদে হাইওয়েতে পাওয়া গেছে। উনার গাড়ি দুর্ঘটনা অবস্থায় পাওয়া গেছে। বলা হচ্ছে এই দুর্ঘটনা সকালে ৯.৩০ এ ঘটেছে। উকিল দিগ্বিজয় ত্রিবেদীর সাথে একজন মহিলাও ছিলেন। দিগ্বিজয় ত্রিবেদী মামলার হেয়ারিং এর জন্য বেরিয়ে ছিলেন বলে জানা গেছে। মহিলাকে আহত অবস্থায় ভর্তি করা হয়েছে। কিন্তু দিগ্বিজয় ত্রিবেদী মৃত্যু হয়েছে।

স্মরণ করিয়ে দি, পালঘর কান্ড নিয়ে যেসব সংবাদ মাধ্যম আওয়াজ তুলেছিল তাদেরও কন্ঠরোধ করার প্রয়াস হয়েছিল। আর এখন সেই উকিল রহস্যজনকভাবে দুর্ঘটনায় মারা গেলেন যিনি অপরাধীদের জামিনকে খারিজ করছিলেন ।

Related Articles

Back to top button