নতুন খবরভারতবর্ষ

Watch: জন্মদিনে বাড়িতে একা থাকা বৃদ্ধের কাছে কেক নিয়ে গিয়ে খুশির মুহূর্ত ভাগ করে নিলো পুলিশ

নয়া দিল্লীঃ দেশে করোনা ভাইরাসের সংক্রমণ বেড়েই চলেছে। আর এই সংক্রমণ রোখার জন্য ৩রা মে পর্যন্ত গোটা দেশে লকডাউন ডাকা হয়েছে। আর এই লকডাউনের মধ্যে সবাইকে নিজের বাড়িতে থাকার জন্য আবেদন করা হয়েছে। দেশের বিভিন্ন জেলায় পুলিশের কড়া ভাবে লকডাউন পালন করানোর ছবিও সামনে এসেছে।

আর এই লকডাউনের অনেক বৃদ্ধ মানুষ, যারা নিজের সন্তানের থেকে দূরে থাকেন। তাঁরাও এই সময় ঘরের মধ্যে বন্দি। আর এই দুঃসময়ে পুলিশ এদের খেয়ালও রাখছে। আর এরকমই এক ভিডিও পঞ্চকুলা থেকে সামনে এসেছে। সেখানে পুলিশ কর্মী এক বয়স্ক মানুষের বাড়িতে কেক নিয়ে পৌঁছায়। যেটা দেখে ওই বয়স্ক মানুষের চোখে জল চলে আসে।

ওই ভিডিওতে দেখা যাচ্ছে যে, মহিলা আর পুরুষ পুলিশ কর্মী পঞ্চকুলার সেক্টর ৭ এ একা থাকা বৃদ্ধ করণ পুরীর বাড়ি পৌঁছেছে। তাদের হাতে কেক। করণ পুরী পুলিশকে দেখে দরজায় আসে, আর জানায় আমার নাম করণ পুরী। আমি একা থাকি, আর আমার সন্তানরা বাইরে থাকে। আমি সিনিয়র সিটিজেন।

করণ পুরীর এই কথা বলার পর পুলিশকর্মীরা হ্যাপি বার্থডে গান শুরু করে দেয়। এরপর করণ পুরীর চোখ দিয়ে জল বেরিয়ে আসে আর তিনি কাঁদতে শুরু করে দেন। এরপর পুলিশকর্মীরা ওনাকে শান্ত করার চেষ্টা শুরু করে আর পাশে বসিয়ে কেক কাটায়। পুলিশকর্মীরা ওনাকে বলেন, আঙ্কেল আপনি ঘাবড়াবেন না, আমরা আপনার সন্তানের মতই। এরপর ওই বৃদ্ধ খুশিতে ভরে যান।

Related Articles

Back to top button