নতুন খবর

আমি লজ্জা বোধ করছি এটা দেখে যে দলিত মেয়েদের উপর ক্রাইম নিয়ে মোদী যোগী চুপ: পার্থ চট্টোপাধ্যায়

দেশের বিভিন্ন রাজ্যে নির্বাচন এগিয়ে আসতেই এখন ধ’র্ষণ নিয়েও রাজনীতি শুরু হয়ে গেছে। হা’থরস কা’ন্ড নিয়ে যোগী সরকারকে আ’ক্রমন করে বি’রোধীরা যে রাজনৈতিক আ’ক্রমন শুরু করেছিল তা থামার নাম নিচ্ছে না। যোগী রাজ্যে দ’লিত মেয়েদের উপর অ’ত্যাচার হচ্ছে বলে বি’রোধীরা অভিযোগ তুলেছে।

এই পরিপ্রেক্ষিতে এখন পশ্চিমবঙ্গে ক্ষমতায় থাকা দলের নেতা নেত্রীরাও যোগী সরকারকে ঘিরতে শুরু করেছে। তৃণমূল নেতা ও রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় প্রধানমন্ত্রী নরেন্দ্র  মোদী ও উত্তরপ্ৰদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে আ’ক্রমন করে টুইট করেছেন।

পার্থ চ্যাটার্জী বলেছেন, আমি মানুষ হিসেবে ল’জ্জিত এটা দেখে যে নরেন্দ্র মোদী ও যোগী আদিত্যনাথ উত্তরপ্রদেশের দ’লিত মেয়েদের উপর লাগাতার বৃদ্ধি পাওয়া ক্রা’ইম নিয়ে একেবারে চুপ। আমরা বোন, মেয়েদের উপর এমন নি’ষ্ঠুরতা হতে দিতে পারি না। মহিলাদের নি’রাপত্তা দেওয়া আমাদের প্রাথমিক দায়িত্ব হওয়া উচিত।

পার্থ চ্যাটার্জী তার টুইটে প্রধানমন্ত্রী মোদী এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে ট্যাগ করেছেন। একই সাথে পার্থ চ্যাটার্জী হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, বিজেপি হাটাও বেটি বাঁ’চাও। তবে পার্থ চ্যাটার্জীর এই টুইট নিয়ে লাগাতার প্রশ্ন উঠতে শুরু হয়েছে। কারণ তৃণমূল কংগ্রেস উত্তরপ্রদেশের দিকে আঙ্গুল তুললেও পশ্চিবঙ্গে একের পর নারী নি’র্যাতন, রে’প এর ঘটনা সামনে এসেছে। সোশ্যাল মিডিয়ায় অনেকে এই পরিপ্রেক্ষিতে পার্থ চ্যাটার্জীকে আ’ক্রমন করেছেন ।

Back to top button
Close