নতুন খবরভারতবর্ষ

তৃণমূল হওয়া স্বত্বেও আমার পরিবার মুসলিমদের হাতে জল পান করে না! বললেন অভিনেত্রী পায়েল ঘোষ

মুম্বাইঃ ফিল্ম মেকার অনুরাগ কশ্যপের (Anurag Kashyap) বিরুদ্ধে গুরুতর অভিযোগ করে শিরোনামে আসা অভিনেত্রী পায়েল ঘোষ (Payal Ghosh) সম্প্রতি রাজনীতিতে পা রেখেছেন। আর এবার ওনার একটি বয়ান সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে। এই বয়ানের কারণে উনি নতুন করে বিতর্কের মধ্যে জড়িয়ে পড়েছেন। ওনার বয়ান অনুযায়ী, ওনার পরিবার মুসলিমদের হাতে জলও পান করে না।

পায়েল ঘোষ নিজের বিতর্কিত ট্যুইটে লেখেন, ‘আমার পরিবার মুসলিমদের হাতে জল পান করে না, আর তাঁরা তৃণমূল কংগ্রেসের সমর্থক। কিন্তু মুম্বাই আসার পর আমার মাইন্ড চেঞ্জ হয়ে যায়।” এই বয়ানের জন্য পায়েল ঘোষকে সোশ্যাল মিডিয়ায় বিতর্কের মুখে পড়তে হয়েছে।

পায়েলের বিরুদ্ধে ঘৃণা ছড়ানোর অভিযোগ তুলে ট্যুইটার ইউজাররা ওনাকে ভারতীয় সংবিধান পড়ার পরামর্শ দিয়েছে। একজন ইউজার পায়েলকে পরামর্শ দিয়ে বলেছে, ‘আপনার পরিবার বৈষম্য করে, এটা অশিক্ষিত আর দেহাতি মানুষেরা করে।” এছাড়াও আরেকটি রিপ্লাইয়ে এক ইউজার বলেন, ‘মুসলিমদের হাতের জল নোনতা লাগে নাকি?”

উল্লেখ্য, এর আগে পায়েল নিজের ট্যুইটে হ্যাশট্যাগ #OnYourFace দিয়ে লিখেছিলেন, ‘ভালো আর খারাপ মানুষ হিন্দু মুসলিম দুই সম্প্রদায়ের মধ্যে আছে। উদ্দেশ্যটাই আসল বিষয়। সেগুলোকে স্পষ্টভাবে শুনুন। আমার অনেক মুসলিম বন্ধু আছে যারা আমাকে দিনরাত সাহায্য করে এবং আমি তাদেরও সহায়তা করি। বেকারত্ব আপনাকে এই ঘটনাগুলোর জন্য অনুপ্রাণিত করেছে। ধর্ম নয়, উদ্দেশ্যই আসল বস্তু।”

আপনাদের মনে করিয়ে দিই, আনুরাগ কশ্যপের বিরুদ্ধে অভিযোগ করার কিছুদিন পর পায়েল ঘোষ অক্টোবর মাসে NDA এর সহযোগী রামদাস আটবলের দল রিপাবলিকান পার্টি অফ ইন্ডিয়ায়ে যোগ দেন। এখন তিনি ওই দলের মহিলা মোর্চার প্রেসিডেন্ট পদে আছেন।”

Related Articles

Back to top button