আন্তর্জাতিকখেলানতুন খবর

ব্ল্যাঙ্ক চেক দেবে বলেও দিচ্ছে না রমিজ রাজা, ভারতকে হারিয়েও পুরস্কার পেল না পাক ক্রিকেটাররা

নয়া দিল্লিঃ পাকিস্তান ক্রিকেট বোর্ডের (Pakistan Cricket Board) চেয়ারম্যান রমিজ রাজা (Ramiz Raja) টি-২০ বিশ্বকাপ শুরু হওয়ার আগে বলেছিলেন, যদি পাকিস্তান টিম ভারতকে (India) হারাতে সক্ষম হয়, তাহলে দলের প্লেয়ারদের জন্য ব্ল্যাঙ্ক চেক রেডি থাকবে। হয়ত, পাকিস্তানি দল ওনার এই বয়ানকে বেশি সিরিয়াস নিয়ে নিয়েছিল, যার দরুন বাবর আজমরা (Babar Azam) সুপার ১২ রাউণ্ডে ভারতকে ১০ উইকেটে হারিয়ে দেয়। পাকিস্তানি টিমের এই জয়ের পর পাকিস্তানের সমর্থকরা রমিজ রাজার পিছনে উঠেপড়ে লেগেছে। এখন সবাই পিসিবি প্রধানের কাছে একটাই কথা জিজ্ঞাসা করছে, সেই ব্ল্যাঙ্ক চেক কোথায়?

রমিজ রাজা ভারত পাকিস্তান ম্যাচের আগে বলেছিলেন, আমাকে পাকিস্তানে এক বিনিয়োগকারী প্রতিশ্রুতি দিয়েছিলেন যে, পাকিস্তান যদি টি-২০ বিশ্বকাপে ভারতকে হারিয়ে দেয়, তাহলে দলের প্লেয়ারদের ব্ল্যাঙ্ক চেক দেওয়া হবে। আমাদের দেশে বর্তমান সময়ে শুধু ক্রিকেটই না, সব খেলাই কঠিন সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছে। কিন্তু এরপরেও এক বিনিয়োগকারী এই প্রতিশ্রুতি দিয়েছেন।

ভারতের বিরুদ্ধে পাকিস্তান ঐতিহাসিক জয় হাসিল করার পর থেকেই পাকিস্তানি দলের সমর্থকরা ট্যুইটারে রমিজ রাজাকে নিশানা করে প্লেয়ারদের জন্য ব্ল্যাঙ্ক চেক চাওয়া শুরু করে দিয়েছে। সবার এখন একটাই বক্তব্য, সেই ব্যবসায়ী কোথায় গেল, যিনি ব্ল্যাঙ্ক চেক দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন?

উল্লেখ্য, দীর্ঘ ২৯ বছর পর পাকিস্তান বিশ্বকাপে ভারতকে হারাতে সক্ষম হয়েছে। রবিবার হওয়া হাইভোল্টেজ ম্যাচে প্রতিবেশী দেশ পাকিস্তান ভারতকে ১০ উইকেটে হারিয়ে দেয়। ভারত প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫১ রান করেছিল। আর পাকিস্তান ব্যাট করতে নেমে কোনও উইকেট না খুইয়ে ১৩ বল বাকি থাকতেই ম্যাচ জিতে নেয়।

Related Articles

Back to top button