নতুন খবরভারতবর্ষ

মেহেবুবা মুফতিকে কড়া জবাব! পিডিপি পার্টি অফিসে ঢুকে লাগিয়ে দেওয়া হলো জাতীয় পতাকা

কেন্দ্র সরকার জম্মু কাশ্মীর থেকে ধারা ৩৭০ অপসারণ করেছে এবং কাশ্মীরে হিন্দুদের পুনস্থাপন করার বিষয়ে জোর দিচ্ছে। সরকার কাশ্মীরে মৌ’লবাদীদের দ্বারা ভেঙে দেওয়া মন্দিরের পূর্ন নির্মাণ করার বিষয়ে আগেই ঘোষণা করেছে। তবে এ সমস্থকিছু ফারুখ আব্দুল্লাহ, মেহবুবা মুফতির মতো নেতা মোটেও হজম করতে পারছেন না।

জম্মু কাশ্মীরের পূর্বমুখ্যমন্ত্রী ও পিডিপি নেত্রী মেহবুবা মুফতি দেশের জাতীয় পতাকা নিয়ে বিতর্কিত মন্তব্য করেছেন। মেহবুবা মুফতি বলেছেন, উনি ভারতের পতাকা হাতে তুলবেন না যতদিন না পর্যন্ত জম্মু কাশ্মীরের পতাকা ফিরে আসছে। মেহবুবা মুফতি বলেছেন, আমি নিজের পতাকা হাতে না পেলে ভারতের পতাকা হাতে নেব না। জাতীয় পতাকাকে অপমান করার পর দেশের মানুষজন মেহবুবা মুফতির প্রতি আ’ক্রোশ প্রকাশ করেছে।

মেহবুবা মুফতির বক্তবের পর এখন লোকজন আক্রোশিত হয়ে পিডিপির দপ্তরে তেরঙ্গা উড়িয়েছে। কিছুজন পিডিপির হেডকোয়ার্টারে ঢুকে ভারতের জাতীয় পতাকা উড়িয়ে দিয়েছেন এবং ঘোষণা করেছেন যে মেহবুবা মুফতির পার্টির অফিসে তারা আবারও পতাকা উড়াবেন। এই কাজে তাদের কেউ আটকাতে পারবে না। দেশের পতাকার অপমানের ব’দলা নিতে এখন সাধারণ মানুষজন ভিড় তৈরি করে মেহেবুবা মুফতির পার্টি অফিসে আবারও পতাকা উড়ানোর কথা বলেছেন।

মেহেবুবা মুফাতিকে নিয়ে এমন বিতর্কের মাঝে এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হচ্ছে। যেখানে বিজেপি নেতা জাবেদ খুরেশি মেহেবুবা মুফতিকে তেড়ে তেড়ে পাকিস্তান পাঠানোর কথা বলেছেন। সোশ্যাল মিডিয়ায় তীব্রতার সাথে ভাইরাল হওয়া ভিডিওতে জাবেদ খুরেশির দেশের প্রতি ভালোবাসা তথা দেশপ্রেম স্পষ্টভাবে ফুটে উঠছে।

জাবেদ খুরেশি ভিডিওতে নিজের জামা ছিঁড়ে বলেছেন, হিন্দুস্তান এখানে আছে। এই হৃদয় থেকে কেউ হিন্দুস্তানকে সরাতে পারবে না। মেহেবুবা মুফতিকে চ্যালেঞ্জ ছুঁড়ে উনি বলেন যে সীমা অতিক্রম করলে তাকে তাড়িয়ে পাকিস্তানে পৌঁছে দেওয়া হবে। জাবেদ খুরেশি বলেন, মেহবুবা দ্বিতীয়বার এমন চেষ্টা করলে তাকে পাকিস্তানে পাঠানো হবে।

প্রসঙ্গত মুফতি শুক্রবার দিন প্রেস কনফারেন্স করে বলেছিলেন যে তার পতাকা নাকি ডাকাতরা ছিনিয়ে নিয়েছে। জম্মু কাশ্মীরকে আগের অবস্থায় ফিরিয়ে আনতে মুফতি আকাশ পাতাল এক করার কথা বলেন।

Back to top button
Close