নতুন খবরপশ্চিমবঙ্গ

বউ-বাচ্চা থাকতেও অন্য জনার সঙ্গে প্রেম! পুলিশে FIR করলেন কাঞ্চন মল্লিকের স্ত্রী

কলকাতাঃ কয়েকদিন আগেই স্বামী কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে পরকীয়া প্রেমের অভিযোগ তুলে সরব হয়েছিলেন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। কৃষ্ণকলি খ্যাত অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে তার স্বামী প্রেম করছেন বলে দাবি জানান পিঙ্কি। শুধু তাই নয় তিনি এও জানান, অনেক সহ্য করেছেন তিনি এরপর তার ধৈর্যের বাঁধ ভেঙেছে। যদিও এ বিষয়ে মন্তব্য করতে গিয়ে কাঞ্চন বলেছিলেন তিনি রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার৷ শ্রীময়ীর সঙ্গে তার হৃদ্যতার সম্পর্ক রয়েছে, এর বেশি কিছু নয়।

একই কথা বলেন শ্রীময়ীও। তিনি জানান, তার এবং কাঞ্চন এর মধ্যে এ ধরনের কোনো ব্যাপার নেই বরং পিঙ্কির সঙ্গে তাঁর হৃদ্যতার সম্পর্ক রয়েছে। কিন্তু পিঙ্কির পরিষ্কার দাবি, “তার কাছে হৃদ্যতার সংজ্ঞা আলাদা। এতই যখন হৃদ্যতার সম্পর্ক তবে একদিনও কেন তার ছেলের খোঁজ নেননি শ্রীময়ী?”

শুধু তাই নয় কাঞ্চন মল্লিকের বিরুদ্ধেও তিনি অভিযোগ তোলেন, ছেলের স্কুলের মাইনে সময়মত দিলেও তার সঙ্গে কথা বলার সময় পান না কাঞ্চন। কাঞ্চন মল্লিক এই সম্পর্কের কথা অস্বীকার করলেও পিঙ্কির পরিষ্কার অভিযোগ ৮ বছরের বিবাহিত জীবনে অনেক সহ্য করেছেন তিনি আর নয়। কেউ চাইলে অন্য সম্পর্ক করতেই পারেন। কিন্তু দুটোকেই অস্বীকার করা প্রাক্তন এবং বর্তমান দুই সম্পর্ককেই আসলে অসম্মান করা।

এই ঘরোয়া দ্বন্দ্ব এবার এগুলো পুলিশ কাছারি পর্যন্ত। শেষ পর্যন্ত নিজের স্বামী কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে, গড়িয়াহাট থানায় এফআইআর দায়ের করলেন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি উত্তরপাড়া থেকে ভোটে জিতে বিধায়ক হয়েছেন কাঞ্চন মল্লিক। এতদিন পর্যন্ত এই অভিনেতার রেকর্ড বুকে কোন দাগ ছিল না। তবে এবার এই সমীকরণ কোন দিকে গড়ায় সে দিকেই নজর থাকবে সকলের।

Related Articles

Back to top button