নতুন খবরপশ্চিমবঙ্গ

মঞ্চে এক সাধারণ নেতার পা ছুঁয়ে প্রণাম জানালেন প্রধানমন্ত্রী, মুহূর্তের মধ্যে ভাইরাল হল ভিডিও

কাঁথিঃ রাজ্যে আজ আবারও নির্বাচনী প্রচারে এলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আজ পূর্ব মেদিনীপুরের কাঁথি একটি জনসভা করেন তিনি। আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জনসভা থেকে একটি ভিডিও ভাইরাল হচ্ছে। ভিডিওতে দেখা যাচ্ছে যে, মঞ্চে প্রধানমন্ত্রী নিজের আসনে বসে আছেন, আর তখন এক বিজেপি নেতা ওনার পা ছুঁতে আসছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সেই সময় উঠে গিয়ে ওই বিজেপি নেতাকে নিজের পা ছোঁয়া থেকে আটকান আর নিজেই ওই বিজেপি নেতার পা ছুঁয়ে অভিবাদন জানান।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যেই বিজেপি নেতার পা ছুঁয়ে ওনাকে অভিবাদন জানিয়েছেন, তিনি হলেন কাঁথি শহরের বিজেপির সভাপতি।

আজকের এই ঘটনার ভিডিও বিজেপি নিজেদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করে। বিজেপির ওই পোস্টের ক্যাপশনে লেখা হয়, ‘বিজেপি এমন একটি সুসংস্কৃতির সংগঠন, যেখানে কর্মীরা একে অপরের প্রতি সম্মান সংস্কারের ভাব বজায় রাখে। পশ্চিমবঙ্গে নির্বাচনী সমাবেশ চলাকালীন, যখন একজন বিজেপি কর্মী নরেন্দ্র মোদীর পায়ে স্পর্শ করতে মঞ্চে এসেছিলেন, তখন প্রধানমন্ত্রীও তাঁর পা স্পর্শ করে সেই কর্মীকে অভ্যর্থনা জানান।”

বুধবার কাঁথির সভা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, ‘যেই পশ্চিমবঙ্গ গোটা ভারতবর্ষকে বন্দে মাতরম-এর মন্ত্র শিখিয়েছে, দিদি সেই বাংলার মাটিতে দাঁড়িয়ে বাংলার বাইরের মানুষকে বহিরাগত বলছেন?” প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, ‘বঙ্কিমচন্দ্র বলেছেন, আমরা সবাই ভারত মায়ের সন্তান। কোনও ভারতবাসী বহিরাগত নন। সবাই ভারত মায়ের সন্তান।”

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, ‘গুরুদেব রবীন্দ্রনাথ ঠাকুর পাঞ্জাব, সিন্ধু, গুজরাট, মারাঠাকে একসুত্রে গেঁথেছিলেন। আমরাও গোটা ভারতকে একই চোখে দেখি। আর সেই বাংলায় দাঁড়িয়ে আপনি ভারতীয়দের বহিরাগত বলছেন?”

 

Related Articles

Back to top button