নতুন খবরভারতবর্ষরাজনীতি

জল্পনা উস্কে অমিত শাহের সঙ্গে বৈঠক প্রধানমন্ত্রী মোদীর, হাজির নাড্ডাও

নয়া দিল্লীঃ কেন্দ্রীয় মন্ত্রীমণ্ডলের বিস্তার আর রদবদলের জল্পনার মধ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) শুক্রবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah) আর বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার (JP Nadda) সঙ্গে বৈঠক করেন। এছাড়াও উত্তর প্রদেশের মন্ত্রীমণ্ডলের বিস্তার নিয়েও জল্পনা তুঙ্গে। ইউপির মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ দু’দিন আগেই রাজধানী দিল্লী গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, অমিত শাহ আর জেপি নাড্ডার সঙ্গে বৈঠক করেন।

বিজেপির সুত্র মাফিক, প্রধানমন্ত্রী আলাদা আলাদা বৈঠক করে কেন্দ্রীয় মন্ত্রী পরিষদের বিস্তার নিয়ে আলোচনা করছেন। প্রতিটি বৈঠকেই বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা উপস্থিত থাকছেন। উল্লেখনীয়, বিজেপির শীর্ষ নেতাদের মধ্যে এই বৈঠক অমিত শাহের উত্তর প্রদেশের আঞ্চলিক দলের প্রতিনিধি অনুপ্রিয়া প্যাটেল, সঞ্জয় কুমার নিষাদ এবং প্রবীণ কুমার নিষাদের সঙ্গে সাক্ষাতের পর শুরু হয়েছে।

যদিও, এই বৈঠক নিয়ে বিজেপির শীর্ষ নেতারা এখনও আধিকারিক ভাবে কোনও কিছু বলেন নি। উল্লেখ্য, কদিন আগে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা করোনার দ্বিতীয় ঢেউয়ের কারণে দেশে তৈরি হওয়া পরিস্থিতি আর সম্প্রতি পাঁচ রাজ্যে হওয়া বিধানসভা নির্বাচনে দলের প্রদর্শন নিয়ে পার্টি মহাসচিবদের আর বিভিন্ন মোর্চার সভাপতিদের সঙ্গে দু’দিন ধরে বৈঠক করেন। এরপর সবাই প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে সাক্ষাৎ করেন।

Related Articles

Back to top button