নতুন খবরপশ্চিমবঙ্গ

কেমন আছে সৌরভ? ফোন করে খোঁজ নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

কলকাতাঃ সৌরভ গাঙ্গুলি (sourav ganguly) বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। এখন ওনার শারীরিক অবস্থা স্থিতিশীল। শরীরে অক্সিজেনের মাত্রা ৯৯ থেকে ১০০ শতাংশের মধ্যেই ঘোরাফেরা করছে। গতকাল রাতে হাসপাতালের ডাক্তার ও নার্সদের সাথে স্বাভাবিক ভাবেই কথা বলেছেন তিনি। আজ ওনার রুটিন ECG করা হবে। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে যে, সৌরভের করোনা রিপোর্ট নেগেটিভ। রাতে জ্বরও আসেনি ওনার।

এরই মধ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ফোন করে নিজেই খবর নিলেন সৌরভের। হাসপাতাল সুত্রের খবর অনুযায়ী, রবিবার সকালে প্রধানমন্ত্রী ফোন করে নিজেই সৌরভের শারীরিক অবস্থার খবর নেন। এমনকি ওনার চিকিৎসার জন্য কোনও সাহাজ্যের প্রয়োজন আছে কি না, সেটাও জানতে চান তিনি। প্রাপ্ত খবর অনুযায়ী আগামীকাল সৌরভ গাঙ্গুলিকে হাসপাতালে দেখতে আসতে পারেন কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর ও বিসিসিআই-এর সচিব জয় শাহ।

উল্লেখ্য, সৌরভ গঙ্গোপাধ্যায় হাসপাতালে ভর্তি আছে শুনেই বঙ্গ বিজেপির পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়কে ফোন করেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। তিনি আশ্বস্ত করেছিলেন যে, ওনার চিকিৎসার জন্য সবরকম সাহাজ্য করা হবে। দরকার পড়লে AIIM এর ডাক্তারদের পাঠানো হবে এবং এয়ার অ্যাম্বুলেন্সের বন্দোবস্ত করা হবে।

Related Articles

Back to top button